ভারতীয় সেনাজওয়ানদের আত্মত্যাগকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে সিনেমার গল্প নিয়ে আসতে চলেছে হৃতিক -দীপিকা অভিনীত ‘ফাইটার’

0

ভারতীয় সেনাজওয়ানদের বীরত্ব এবং দেশের স্বার্থে তাঁদের আত্মত্যাগকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েই সিনেমার গল্প নিয়ে আসতে চলেছে হিন্দি সিনেমা ‘ ফাইটার’। আগে থেকেই আলোচনার শিখরে উঠেছিল হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন জুটি নিয়ে । তবে কোন পরিচালক কিংবা কোন প্রযোজনা সংস্থার ব্যানারে এই জুটি ধরা দিতে চলেছে তা নিয়ে ধোঁয়াশা ছিল। অবশেষে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ফাইটার মুক্তির তারিখ ঘোষণা করা হল । বহুল আলোচিত এই ‘ ফাইটার ‘ ছবিটি ২০২৩ সালে প্রজাতন্ত্র দিবসে (২ জানুয়ারি) প্রেক্ষাগৃহে আসবে। নির্মাতারা আজ মুক্তির তারিখ ঘোষণা করেছেন।

ভারতীয় সেনাজওয়ানদের আত্মত্যাগকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে সিনেমার গল্প নিয়ে আসতে চলেছে হৃতিক -দীপিকা অভিনীত ‘ফাইটার’

Read More-অবশেষে দিল্লি থেকে গ্রেপ্তার মঙ্গলকোটের তৃণমূল অঞ্চল সভাপতি খুনের মূল চক্রী

এই বছরের শুরুতে হৃত্বিকের জন্মদিনে ফাইটার সিনেমার ঘোষণা করা হয়েছিল। ট্রেড বিশ্লেষক তারান আদর্শ টুইটারে ছবিটির মুক্তির তারিখ শেয়ার করে লিখেছেন, “হৃত্বিক – দীপিকার ‘ফাইটার ‘ ২০২৩ সালে প্রজাতন্ত্রের দিনে মুক্তি পাবে। এর আগে, হৃতিক রোশন তার সোশ্যাল মিডিয়াতে একাউন্টে ‘ফাইটার’ নিয়ে একটি পোস্ট করেছিলেন। সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) বলিউডের এই বিগ বাজেট প্রজেক্টের ঘোষণা করেন। যিনি হৃতিক এবং টাইগার শ্রফের বহুল প্রশংসিত চলচ্চিত্র ‘ওয়ার’ পরিচালনা করেছিলেন। তবে সিদ্ধার্থের পাশাপাশি যৌথভাবে প্রযোজনা করবে ভায়াকম এইটিন স্টুডিওজ, মমতা আনন্দ, রামোন শিব এবং অঙ্কু পাণ্ডে।

Read More-সারাদিন থাকবে একই ভাড়া, কলকাতার পথে নামল নয়া অ্যাপ ক্যাব ‘‌RYDE’‌

তবে এই ফাইটার সিনেমায় হৃতিক-দীপিকা জুটিতেই চমক শেষ নয়। ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ড্রামা হতে চলেছে এই ‘ফাইটার’। বিশ্বের বিভিন্ন লোকেশনে শ্যুটিং হবে। তাই এই ফাইটারকে ঘিরে আর নতুন কী চমক থাকছে তার জন্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি পর্যন্ত।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here