ভালো আছেন সৌরভ, বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন মহারাজ

0

এখনই সৌরভ গঙ্গোপাধ্যায়ের দু’টি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি হচ্ছে না। আপাতত তা পিছিয়ে দেওয়া হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী পুরশু হাসপাতাল থেকে ছুটি পাবেন মহারাজ। এই খবরে স্বস্তিতে প্রাক্তন ভারত অধিনায়কের লাখো-লাখো অনুরাগী।

বিসিসিআই সভাপতির শারীরিক পরিস্থিতি নিয়ে এদিন সকালে নয় সদস্যের মেডিক্যাল বোর্ড আলোচনায় বসে। ভিডিয়ো কলে পরামর্শ করা হয় বিশিষ্ট চিকিত্‍সক দেবী শেঠি এবং আর কে পণ্ডার সঙ্গে। ফোনে কথা হয় স্যামুয়েল ম্যাথুর সঙ্গেও। হাসপাতাল সূত্রে খবর এই বৈঠকের সময় সৌরভের পরিবারের সদস্যরাও হাজির ছিলেন। সৌরভের মেডিক্যাল রিপোর্ট কাঁটিয়ে দেখা হয়।

সোমবার বেলায় বেসরকারি হাসপাতালের সিইও রূপালি বসু জানিয়েছেন, সৌরভের বাকি দুটি ধমনীতে স্টেন্ট বসানো হবে। তবে তা এখনই হচ্ছে না। তবে এখনই নয়, সর্বসম্মতভাবে অ্যাঞ্জিওপ্লাস্টির প্রক্রিয়া পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। সেই অ্যাঞ্জিওপ্লাস্টি কবে হবে, তা সৌরভের শারীরিক অবস্থার উপর নির্ভর করছে। আগামী কয়েকদিনের মধ্যে এই সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

একই সঙ্গে জানানো হয়েছে যে, আগামিকাল আবারও মেডিক্যাল বোর্ড আলোচনায় বসবে। উনি (সৌরভ) সুস্থ থাকলে বুধবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। বাড়িতেই কড়া পর্যবেক্ষণে রাখা হবে জাতীয় দলের প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here