ভুয়ো কল সেন্টারের আড়ালে তারাতলায় প্রতারণা চক্রের পর্দাফাঁস, গ্রেফতার ৭

0

সোমবার রাতেই কলকাতার তারাতলা এলাকায় হানা দিয়ে কল সেন্টারের আড়ালে চলা প্রতারণা চক্রের পর্দাফাঁস করল লালবাজারের গুণ্ডা দমন শাখার গোয়েন্দারা। এখান থেকে গ্রেফতার করা হয়েছে ৭ জনকে।

ভুয়ো কল সেন্টারের আড়ালে তারাতলায় প্রতারণা চক্রের পর্দাফাঁস, গ্রেফতার ৭

Read More-বায়ুসেনার সি-১৭ এয়ারক্রাফটের স্বস্তির অবতরণ, যুদ্ধবিধ্বস্ত কাবুল থেকে ফিরলেন ১২০ জন ভারতীয়

শহর কলকাতা এবং সংলগ্ন জেলায় পরপর ভুয়ো কল সেন্টারের হদিশ মিলছে। সোমবার গভীর রাতেও তারাতলার ওই ভুয়ো কল সেন্টারে নাইট শিফটে চলছিল কাজ। ট্যাকনিক্যাল সাপোর্টের নামে বিদেশি নাগরিকদের প্রতারণার শিকার করতেন তাঁরা। সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের জেরা করে এই চক্রের মূলে পৌঁছতে চাইছেন তদন্তকারীরা।

Read More-ফুটবল ম্যাচ চলার সময় দুষ্কৃতী তাণ্ডব পার্ক স্ট্রিট থানার ইলিয়ট লেনে, গুলিবিদ্ধ এক

প্রসঙ্গত, সোমবারই উত্তর ২৪ পরগনার নোয়াপাড়া থানা এলাকায় এক ভুয়ো কল সেন্টারের হদিশ পেয়েছিল ব্যারাকপুর সিটি পুলিশ। সেখানে ধরা পড়েছিলেন ৬ জন। ঋণ পাইয়ে দেওয়ার নামেই এই কল সেন্টারে প্রতরণা চলছিল। এর আগে বিধাননগরের সেক্টর ফাইভেও দুটি ভুয়ো কল সেন্টারের হদিশ মিলেছিল। ধরা পড়েছিলেন দশজন।

Read More-পেগাসাস মামলায় কেন্দ্রকে নোটিশ জারি করল সুপ্রিম কোর্ট

এরপর নিউটাউন থানার পুলিশ একটি কল সেন্টারে হানা দিয়ে ৬ জনকে গ্রেফতার করেছিল। প্রতিটি ক্ষেত্রেই দেখা গিয়েছে, সুন্দর করে সাজানো গোছানো অফিস খুলে, অত্যাধুনিক কম্পিউটার এবং যন্ত্রপাতি সহ কাজ চলতো এই কল সেন্টারগুলিতে। এভাবেই প্রতরণার ফাঁদ পাতছে প্রতারকরা।

Read More-তালিবান-সমর্থন সংক্রান্ত যে কোনও ধরনের পোস্ট নিষিদ্ধ করল ফেসবুক, হোয়াটসঅ্যাপ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here