Thursday, January 27, 2022
Homeজাতীয়ভোটের মুখে ফের গোয়ায় BJPতে ধস, দল ছাড়লেন বিধায়ক, মন্ত্রী

ভোটের মুখে ফের গোয়ায় BJPতে ধস, দল ছাড়লেন বিধায়ক, মন্ত্রী

সামনেই বিধানসভা নির্বাচন। আর তার ঠিক আগেই গেরুয়া শিবিরের দুশ্চিন্তা বাড়িয়ে দল ছাড়লেন গোয়ার অপর বিজেপি বিধায়ক প্রবীন জানতাই। তিনি মহারাষ্ট্রবাদী গোমতক পার্টিতে যোগ দেবেন বলে জোর জল্পনা ছড়িয়েছে। এদিকে এর আগে এদিনই গোয়ার বিজেপি মন্ত্রিসভার সদস্য মাইকেল লোবো মন্ত্রীত্ব ও বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। এবার মাইম বিধানসভার বিধায়কও বিজেপি ছাড়ার কথা ঘোষণা করলেন।

ভোটের মুখে ফের গোয়ায় BJPতে ধস, দল ছাড়লেন বিধায়ক, মন্ত্রী

Read More-করোনা আক্রান্ত BJP-র রাজ্য সভাপতি সুকান্ত কে ফোন মমতার, সুস্থতা কামনা করে পাশে থাকার বার্তা

প্রবীনের বাবা হরিশ জানতাই ছিলেন কংগ্রেস সাংসদ। ১৯৯১-৯৬ সাল পর্যন্ত তিনি ছিনেল নর্থ গোয়ার সাংসদ।  তবে টিকিট না পেয়ে তিনি কংগ্রেস ছেড়েছিলেন। পরে তিনি নির্দল হিসাবে ভোটে দাঁড়িয়েছিলেন। পরে ২০১৭ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

এদিকে বিজেপি ছাড়ার পরে প্রবীনের দাবি, প্রাক্তন মুখ্য়মন্ত্রী মনোহর পরিক্করের কথায় আমি বিজেপিতে এসেছিলাম। কিন্তু তখন যে বিজেপি ছিল এখন আর তা নেই। এলাকায় বেকার যুবকদের কর্মসংস্থান করার ব্যাপারে সরকারের কোনও উদ্যোগ নেই বলেও অভিযোগ তুলেছেন তিনি। তিনি জানিয়েছেন, মহারাষ্ট্রবাদী গোমতক পার্টিতে যোগ দেওয়ার দিকে এগোচ্ছি। তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এবার যে তিনি টিকিট পাবেন এটা তিনি আঁচ করেছিলেন। তবে এর আগে আলিনা সালদানহা বিজেপি ছেড়ে আপ পার্টিতে গিয়েছিলেন। কার্লোস আলমেদা গিয়েছিলেন কংগ্রেসে। এদিনই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে ইস্তফা দিয়েছেন মাইকেল লোবো। এবার ভোটের আগে সেই দলবদলের পথেই হাঁটলেন প্রবীনও।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments