More
    Homeজাতীয়ভোটের মুখে মুর্শিদাবাদে বিএসএফের জালে ২ বাংলাদেশি

    ভোটের মুখে মুর্শিদাবাদে বিএসএফের জালে ২ বাংলাদেশি

    ভোটের মুখে মুর্শিদাবাদে ২ বাংলাদেশি নাগরিককে হাতেনাতে ধরে ফেলল বিএসএফের জওয়ানরা। ধৃত ২ বাংলাদেশির নাম আরিফ শেখ (‌৩৬)‌ ও মাতিন শেখ (‌২৭)‌। ধৃত ২ জনকে শনিবার সামশেরগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। কী উদ্দেশ্যে তাঁরা বাংলাদেশ থেকে এই রাজ্যে ঢুকলেন, তা তদন্ত করে দেখছে পুলিশ।

    ভোটের মুখে মুর্শিদাবাদে বিএসএফের জালে ২ বাংলাদেশি

    Read more-রেকর্ড বৃষ্টির জেরে জলের তলায় বিমানবন্দর, কমলা সতর্কতা জারি দিল্লিতে

    বিএসএফ সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে নিমতিতা বিএসএফ ক্যাম্প সংলগ্ন গঙ্গার পাড় থেকে আরিফ শেখ ও মাতিন শেখকে গ্রেফতার করেন বিএসএফের জওয়ানরা। জানা গিয়েছে, ধৃত ২ জনের বাড়ি বাংলাদেশের চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানা এলাকায়। এদিন বিএসএফের জওয়ানরা ধৃত ২ জনকে সামশেরগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দিলে তাঁদের জঙ্গিপুর মহকুমা আদালতে পেশ করা হয়। পুলিশ ধৃত ২ জনকে নিজেদের হেফাজতে নিয়েছে। কীভাবে ধৃতরা এই রাজ্যে ঢুকলেন, পুলিশ তা জানার চেষ্টা করছে। আগামী ৩০ সেপ্টেম্বর জঙ্গিপুর ও সামসেরগঞ্জে ভোট রয়েছে। ধৃত ২ জনের অনুপ্রবেশের পিছনে কী ভোটের কোনও যোগসূত্র রয়েছে, পুলিশ তাও খতিয়ে দেখার চেষ্টা করছে।

    Read More-ইস্তফা দিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি, পরবর্তী মুখ্যমন্ত্রী কে ?

    উল্লেখ্য, গত বিধানসভা ভোটের আগে নিমতিতা স্টেশনে ট্রেন ধরতে যখন রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন তাঁর সঙ্গীদের সঙ্গে যাচ্ছিলেন, তখন ভয়াবহ বোমা বিস্ফোরণ হয়। বিস্ফোরণে মারাত্মক জখম হন জাকির হোসেন। আসন্ন ভোটে জঙ্গিপুর কেন্দ্র থেকেই ফের ভোটে লড়ছেন জাকির। গত বিধানসভা ভোটের আগে এই এলাকায় নাশকতার ছক কষা হয়েছিল। এবারও কী ধৃতদের ভোটের আগে কোনও নাশকতা চালানোর পরিকল্পনা ছিল, সেই উত্তর খুঁজছে পুলিশ।

    Read More-এবার সিবিআই, ইডির মতো কেন্দ্রীয় সংস্থাকে তলব করতে চলেছেন বিধানসভার স্পিকার

     

    In the face of the vote, BSF jawans arrested two Bangladeshi nationals in Murshidabad. The names of the two arrested Bangladeshis are Arif Sheikh and Matin Sheikh. The two arrested were handed over to Samsherganj police on Saturday. Police are investigating the purpose for which they entered the state from Bangladesh.

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments