ভ্যাকসিন নিতে হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে গুরুতর আহত ২০-২৫ জন

0

জলপাইগুড়ির বানারহাট এলাকায় ভ্যাক্সিন নিতে হুড়োহুড়িতে পদপিষ্ট হয়েছে বহু মানুষ। ভ্যাক্সিন ক্যাম্পে ভীড়। ভীড় উপচে ভেঙে যায় গেট। লোহার গেটের উপর পড়ে এবং পদপিষ্ট হয়ে গুরুতর আহত ২০-২৫ জন। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের শালবাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতের দূরামারী এলাকায়।

ভ্যাকসিন নিতে হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে গুরুতর আহত ২০-২৫ জন

Read More-অবশেষে মাদককাণ্ডে ২৭ দিন পর জামিন পেলেন বাংলাদেশি অভিনেত্রী পরীমনি

মঙ্গলবার সকাল থেকে দূরামারী উচ্চ-বিদ্যালয়ে টিকাকরণের ক্যাম্পে ভিড় উপচে পড়তে শুরু করে। বেলা বাড়তেই ভিড় এতটাই বেড়ে যায় যে গেটের দায়িত্বে থাকা পুলিশ কর্মীরা ভিড় সামাল দিতে ছোট গেট খুলে দেয়। কিন্তু ভিড়ের ধাক্কা বড় গেটে এসে পড়তে থাকে। মুহুর্তের মধ্যে বড় গেটে লক ভেঙ্গে যায়। হুমড়ি খেয়ে পড়তে শুরু করে একজনের উপর আরও একজন। ভিড়ের ঠেলায় নীচে পড়ে যাওয়া মানুষের উপর দিয়ে এগিয়ে আসে পেছনের লোকজন। তাতে গুরতর আহত হয় প্রায় ২৫ জন।

তড়িঘড়ি আহতদের উদ্ধার করে বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে এবং ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দেয় এলাকায়। তবে এই দুর্ঘটনার পরেও টিকাকরণের ক্যাম্পে প্রচুর ভিড় লক্ষ্য করা যায়। যদিও এই ঘটনা নিয়ে মুখ খুলতে চায়নি কোনওপক্ষই। কেন্দ্রের তরফে দেওয়া হচ্ছে না পর্যাপ্ত টিকা। তাই এই ঘটনা ঘটছে বারবার। আর কাজের জন্য বা করোনার হাত থেকে বাঁচতে টিকাকরণের দিকেই ঝুঁকেছে সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here