ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত টাইগার উডস, দুটি পায়েই হল অস্ত্রোপচার

0

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হলেন টাইগার উডস। তাঁর পায়ে একাধিক গুরুতর আঘাত লেগেছে। তবে তাতে প্রাণের ঝুঁকি নেই বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত, কিংবদন্তি গল্ফারের অস্ত্রোপচার চলছে।

লস অ্যাঞ্জেলস কাউন্ট শেরিফের কার্যালয়ের তরফে জানানো হয়েছে, স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার সকাল ৭ টা ১২ মিনিট নাগাদ রোলিং হিলস এস্টেট এবং র‍্যাঞ্চো পালোসা ভার্দাস সীমান্তে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি। শেরিফ অ্যালেক্স ভিলানুয়েবা জানিয়েছেন, ব্ল্যাকহর্স রোডের হথর্ন বুলেভার্ড দিয়ে উত্তর দিকে যাওয়ার সময় একটি বাঁকের কাছে উডসের গাড়ির ঘুরে যায় এবং একটি গাছে ধাক্কা মারে। একাধিকবার পাক খেয়ে উডসের গাড়ি খাড়া এলাকা থেকে গড়িয়ে পড়ে যায়। ঢালু রাস্তা হওয়ার কারণে ওই এলাকাটি দুর্ঘটনাপ্রবণ বলে জানিয়েছেন ভিলানুয়েবা। ভিডিয়োয় দেখা গিয়েছে, উডসের গাড়ি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। চুরমার হয়ে গিয়েছে গাড়ির কাঁচ।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। সেই সময় জ্ঞান ছিল উডসের। কথাও বলতে পারছিলেন। শেরিফের ডেপুটি কার্লোস গঞ্জালেজ জানান, সিটবেল্ট পরেছিলেন টাইগার। অত্যন্ত শান্তও ছিলেন। তিনি বলেন, ‘আমি বলব, উডস অত্যন্ত ভাগ্যবান যে তিনি জীবিত আছেন।’ তারইমধ্যে উডসকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে অস্ত্রোপচার চলছে। লস অ্যাঞ্জেলস কাউন্টির দমকল বিভাগের প্রধান ডারেল ওসবি জানিয়েছেন, উডসের দু’পায়েই চোট লেগেছে। প্রাথমিকভাবে গুরুতর অবস্থায় তাঁকে হাসপাতালে নথিভুক্ত করা হলেও আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছেন, পা ভেঙে যেতে পারে উডসের। তবে সেই চোটের কারণে ৪৫ বছরের গল্ফারের কেরিয়ারে কোনও প্রভাব পড়বে কিনা, তা আপাতত স্পষ্ট নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here