ভয়াবহ দেশের করোনা পরিস্থিতি! জেলাশাসকদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী

0

মারণ ব্যাধির দ্বিতীয় ধাক্কায় রীতিমতো বেসামাল গোটাদেশ(India)। পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। এই অবস্থায় দেশের বিভিন্ন রাজ্য ও জেলাগুলির করোনা পরিস্থিতি মোকাবিলায় কী কী পদক্ষেপ নেওয়া হয়েছে এবং জেলা প্রশাসন ও ফিল্ড অফিসাররা কীভাবে সমস্ত কাজকর্ম পরিচালনা করছেন সেই সমস্ত বিষয়ে বিস্তারিতভাবে আলোচনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিন কর্ণাটক(Karnataka), বিহার(Bihar), আসাম(Assam), চণ্ডীগড়(Chandigarh), তামিলনাড়ু(Tamilnadu), উত্তরাখণ্ড(Uttarakhand) , মধ্য প্রদেশ(Madhyapradesh), গোয়া(Goa), হিমাচল প্রদেশ(Himachal Pradesh) এবং দিল্লির(Delhi) জেলা ম্যাজিস্ট্রেটদের(District Magistrate) সঙ্গে বৈঠক করেছেন মোদী।

মঙ্গলবার ভার্চুয়ালি এই বৈঠকে বিভিন্ন রাজ্যের জেলা প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিক, কর্মকর্তারা কীভাবে মহামারীর সময়ে কাজকর্ম করছেন, কোন রাজ্যের কোন জেলার করোনা পরিস্থিতি কেমন এই সংক্রান্ত যাবতীয় বিষয় নিয়ে আলোচনা হয়েছে। এছাড়াও দেশের এই করোনা পরিস্থিতি মোকাবিলায় আরও কী কী পদক্ষেপ গ্রহন করা যায় সেই বিষয়ে প্রয়োজনীয় পরিকল্পনা করা হয়েছে।

সরকারি সূত্রে খবর, আজকের এই বৈঠকে ৯ টি রাজ্যের মোট ৪৬ টি জেলা থেকে ম্যাজিস্ট্রেটরা অংশ নিয়েছিলেন। এছাড়াও আগামী ২০ মে প্রধানমন্ত্রী একই রকম আরও একটি বৈঠক করবেন। যেখানে ১০ টি রাজ্যের ৫৪ টি জেলার শীর্ষ কর্মকর্তারা অংশ নেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here