মদন মিত্রর ‘দুয়ারে’ গুলি-বোমা চালাল দুষ্কৃতীরা! গুরুতর জখম ১ শিশু-সহ মোট ৬ জন

0

মদন মিত্রর ‘দুয়ারে’ গুলি-বোমা চালাল দুষ্কৃতীরা! কামারহাটি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে খাস তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে গুলি ও বোমা ছোড়ার অভিযোগ। কামারহাটি ফাঁড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে অবস্থিত তৃণমূল পার্টি অফিসের এই ঘটনায় দুই মহিলা, এক শিশু-সহ মোট ৬ জন গুরুতর জখম।

মদন মিত্রর ‘দুয়ারে’ গুলি-বোমা চালাল দুষ্কৃতীরা! গুরুতর জখম ১ শিশু-সহ মোট ৬ জন

Read More-দক্ষিণবঙ্গে কয়েকটি জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা, উত্তরবঙ্গে প্রবল বৃষ্টির পূর্বাভাস

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ‘দুয়ারে সরকার’ কর্মসূচীর পরিকল্পনা চলছিল পার্টি অফিসে। রাত আটটা নাগাদ আচমকা দফতর লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালায় ৭-৮ জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। এর পরেই এলোপাথাড়ি বোমাবাজিও করা হয় বলে অভিযোগ। ঘটনায় আহতদের সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে প্রথমে ছুটে যায় কামারহাটি ফাঁড়ির পুলিশ। পরে পরিস্থিতি সামাল দিতে বেলঘড়িয়া থানার বিশাল পুলিশবাহিনী এলাকায় ঢোকে।

Read More-কড়া মূল্য চোকাতে হবে ISIS-কে, কাবুল বিস্ফোরণের পর হুঙ্কার বাইডেনের

গোটা ঘটনার তদন্ত করতে ঘটনাস্থলে পৌঁছন ব্যারাকপুরের পুলিশ কমিশনারেট মনোজ কুমার বর্মা। ৬ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলরের অভিযোগ, দলেরই একটা অংশের মদতে হামলা হয়। এই নিয়ে তৃণমূল নেতৃত্বের প্রতিক্রিয়া এখনও মেলেনি। ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘কামারহাটিতে বিজেপির কোনও জায়গা নেই। তাই বিজেপির ঘাড়ে দোষ দিলে হবে না। ওখানকার তৃণমূল বিধায়ক মদন মিত্রের দুই গোষ্ঠীর মধ্যে লড়াই। এর সঙ্গে বিজেপির কোনও যোগ নেই।’ এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here