মর্মান্তিক! নদিয়ায় দুর্ঘটনার কবলে শ্মশানযাত্রীবোঝাই ট্রাক, এখনও মৃত ১৮

0

নদিয়ার হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে রাজ্য সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা। সত্‍কার করতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ল একটি যাত্রীবোঝাই ট্রাক। ঘটনায় এখনও পর্যন্ত ১৮ জন শ্মশানযাত্রীর মৃত্যু হয়েছে। আহত আরও বেশ কয়েকজন। ট্যুইটে সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)।

দুঃখ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

মর্মান্তিক ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে গাড়ির চালক-সহ মোট ১৮ জনের। এদের মধ্যে ১০ জন পুরুষ, বাকি ৬ জন মহিলা। মৃতদের মধ্যে একটি ছ’বছরের শিশু কন্যাও রয়েছে। জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। রোগাক্রান্ত হয়ে তাঁর মত্যু হয়। তাঁর সত্‍কার করতেই পরিবার ও প্রতিবেশীরা মিলিয়ে ৪০ জন একটি ট্রাকে করে নবদ্বীপে যাচ্ছিলেন। রাত ২ টোর সময় নদিয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে শ্মশানযাত্রীদের ট্রাকটি।

পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

ভয়াবহ দর্ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃত শ্রাবাণী মুহুরির দেহ-সহ সকলকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। কিছু পরে আরও ৫ জনকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের চিকিত্‍সা চলছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান।

Previous articleকুয়াশার দাপট! আগামী ৩ মাস বন্ধ থাকবে ১২ টি দূরপাল্লার ট্রেন, একনজরে তালিকা
Next articleকরোনা টিকার দ্বিতীয় ডোজ- এর ওপর জোর স্বাস্থ্য ভবনের, বাড়ি বাড়ি গিয়ে সমীক্ষা করবেন আশা কর্মীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here