মর্মান্তিক! পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের পাঁচজনের

0

দীপাবলির পরদিনই ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের পাঁচজনের। সেই সঙ্গে গুরুতর আহত আরও ছয়জন। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে বর্ধমানের কামনাড়া এলাকায়। মৃত ও আহত সকলেই মুর্শিদাবাদের বড়ঞা থানার সোদপাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ভিনরাজ্য থেকে আগত পরিবারের এক সদস্যকে নিয়ে কলকাতা বিমানবন্দর থেকে মুর্শিদাবাদ ফিরছিলেন তাঁরা। পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়ি। মৃতদের মধ্যে দুজন মহিলা ও দুটি শিশুও রয়েছে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃতদের নাম সায়ন শেখ(৬) ও আরিয়ান শেখ(৩)। বাকিরা হলেন রাশেদ শেখ (৬০), সায়নুর খাতুন (১৭) এবং সোনালি খাতুন (১৯)।

জানা যাচ্ছে, ওই পরিবারের এক সদস্য মুম্বইয়ে কাজ করতেন। তাঁকে কলকাতা বিমানবন্দর থেকে বরণ করতেই পরিবারের মোট দশজন মুর্শিদাবাদ থেকে একটি চারচাকা গাড়িতে কলকাতায় এসেছিলেন। ফেরার পথে বর্ধমান-কাটোয়া রোডের কামনাড়া এলাকায় সরাসরি একটি ডাম্পারে ধাক্কা মারে তাঁদের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশের অনুমান চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন। তাই ওই ডাম্পারের পিছনে সজোরে ধাক্কা মারে গাড়িটি। ধাক্কার অভিঘাতে গাড়িটি চিড়েচ্যাপটা হয়ে যায়। এই দুর্ঘটনার পর বর্ধমান-কাটোয়া রোডের কামনাড়া এলাকায় ব্যাপক যানজট তৈরি হয় শুক্রবার সকালে। তবে পুলিশ ঘণ্টাখানেকের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

Previous articleরাজ্য পরিচালিত বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে দেশে প্রথম স্থান অর্জন করল কলকাতা বিশ্ববিদ্যালয়
Next articleফের NCB দফতরে শাহরুখ পুত্র আরিয়ান খান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here