মহালয়ায় বড়চমক! দেবের ‘কাছের মানুষ’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!

0

মহালয়ার দিন দেবীপক্ষের সূচনায় প্রযোজক দেব ঘোষণা করলেন তাঁর নতুন ছবি- ‘কাছের মানুষ’। আর সেই ছবিতে স্ক্রিন শেয়ার করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব। এই প্রথমবার কোনও ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই দুই তারকা। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই টলি সুপারস্টার, তবে সেটা ছিল মাল্টিস্টারার ছবি, কিন্তু পরিচালক পথিকৃৎ বসুর ‘কাছের মানুষ’-এর কেন্দ্রবিন্দুতেই দেব-প্রসেনজিৎ। এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’ এবং ‘কে তুমি নন্দিনী’র মতো ছবি পরিচালনা করেছেন টলিপাড়ার ইয়াং ব্রিগেডের অন্যতম পরিচালক পথিকৃৎ বসু।

এর আগে প্রযোজক দেবের ছবিতেও কাজ করেছেন বুম্বাদা, তবে সেটা নিছকই অতিথি শিল্পীর ভূমিকায়। ‘ককপিট’ ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু একসঙ্গে দেব-প্রসেনজিৎ জুটির ম্যাজিক দেখবার সুযোগ পায়নি দর্শকরা। সেই আশা পূর্ণ হতে চলেছে ‘কাছের মানুষ’-এর সৌজন্যে। মহালয়ার দিন প্রকাশ্যে এল এই ছবির মোশন পোস্টার। সেখানে রেললাইনের উপর বসে থাকতে দেখা গেল দেব ও প্রসেনজিৎ-কে। দুজনকেই ঘিরে রয়েছে গভীর ভাবনা। উলটো দিক থেকে ছুটে আসছে ট্রেন, অথচ সেইদিকে ভ্রূক্ষেপ নেই কারুর।

এই ছবিতে দেব আর বুম্বাদা ছাড়াও থাকছেন ইশা সাহা। হ্যাঁ, দেবের ‘গোলন্দাজ’ নায়িকাকে প্রথমবার দেখা যাবে দেবের প্রযোজনা সংস্থায় কাজ করতে। জানা গিয়েছে চলতি বছরের শেষের দিকেই ‘কাছের মানুষ’-এর শ্যুটিং শুরু হবে। আগামী বছর গ্রীষ্মে এই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে দেবের। পুজোয় বড়পর্দায় মুক্তি পাচ্ছে দেব অভিনীত ‘গোলন্দাজ’, অন্যদিকে টেলিভিশনের পর্দায় (স্টার জলসা মুভিজ) মুক্তি পাবে প্রযোজক দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

Previous articleআজ মহালয়া, দেবীপক্ষের সূচনায় দেশবাসীকে টুইট করে শুভেচ্ছা প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী মমতার
Next articleপুজোর আগে ফের দাম বাড়ল রান্নার গ্যাসের, জানুন নয়া দর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here