More
    Homeঅফবিটমাংস নেই বিরিয়ানিতে, রেস্তোরার বিরুদ্ধে মামলা দায়ের করলেন এই ব্যক্তি!

    মাংস নেই বিরিয়ানিতে, রেস্তোরার বিরুদ্ধে মামলা দায়ের করলেন এই ব্যক্তি!

    বেঙ্গালুরুর এক রেস্তোরাঁয় চিকেন বিরিয়ানির দাম দিয়ে মাংস ছাড়া বিরিয়ানি দেওয়া হয়েছিল এক ব্যক্তিকে। এরপর ওই ব্যক্তি রেস্তোরাঁর বিরুদ্ধে মামলা করেন। আদালত ওই রেস্তোরাঁকে ১০০০ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দেন।ঘটনাটি ঘটেছিল গত বছরের অক্টোবর মাসে। ওই ব্যক্তি বেঙ্গালুরুর একটি রেস্তোরাঁয় চিকেন বিরিয়ানি কেনেন ১৫০ টাকায়। দোকানে না খেয়ে তিনি তা প্যাক করে বাড়িতে নিয়ে যান। কিন্তু প্যাকেট খুলতেই চক্ষু চড়কগাছ। বিরিয়ানি রয়েছে ঠিকই কিন্তু মাংস কই! তন্ন তন্ন করে খুঁজেও এক টুকরো মাংস পাননি তিনি।

    ব্যক্তির দাবি, রেস্তোরাঁর তরফে তাঁকে বলা হয় মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই মাংস পাঠানো হবে। কিন্তু কোথায় কি! ঘন্টার পর ঘণ্টা কেটে গেলেও কোনও মাংস পাঠানো হয়নি। এদিকে খিদের চোটে রীতিমতো রেগে যান ওই দম্পতি। সেদিন বার বার ফোন করা সত্ত্বেও রেস্তোরাঁর তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এতে আরও চটে যান তিনি।পরেরদিন সোজা অভিযোগ জানান কনজিউমার ফোরামে। সেখানে সবিস্তারে সবটা জানান তিনি। একইসঙ্গে দাবি করেন ক্ষতিপূরণ হিসেবে ৩০ হাজার টাকা দিতে হবে তাঁকে।

    ঘটনার জল গড়ায় আদালত অবধি। এবার নড়েচড়ে বসতে বাধ্য হয় ওই রেস্তোরাঁও। তবে এক্ষেত্রে ওই ব্যক্তি কোনও উকিলের সাহায্য নেননি। নিজেই নিজের হয়ে সওয়াল করেন।অবশেষে তাঁর যুক্তি মেনে নেন বিচারপতিও। ওই রেস্তোরাঁকে ১০০০ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেন তিনি। এবং রেস্তোরাঁ কর্তৃপক্ষ তা মেনে নিতে বাধ্য হয়। একইসঙ্গে ওই বিরিয়ানির দামও ফেরত দেওয়ার নির্দেশ দেন বিচারপতি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments