মাঝ সমুদ্রে ‘রেভ পার্টি’, আটক শাহরুখ-পুত্র আরিয়ান

0

শনিবার মাঝরাতে মাঝ সমুদ্রে চলছিল ‘রেভ পার্টি’। আর এই পার্টিতে নাম জড়িয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। ক্রুজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিল সে। আর সেখান থেকেই তাঁকে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে।

এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানিয়েছেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো(NCB)। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা যে রেভ পার্টিত হানা দেয়, সেখানে ছিলেন তিনি।’

শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই হানা দিয়েছিল এনসিবি। সূত্রের কাছে খবর ছিল রেভ পার্টি হওয়ার কথা আছে মাঝ সমুদ্রে। যাত্রী বেশে ক্রুজে চাপেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। আর তারপরই পার্টি শুরু হতে গ্রেফতার করা হয় মোট ১০ জনকে। যার মধ্যে ছিলেন শাহরুখ পুত্রও।

অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদক কেসে। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী। এখন দেখার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় কি না আরিয়ানকে।

Previous articleরেশন নিয়ে বড় সিদ্ধান্ত কেন্দ্রের! দেওয়ালি থেকে মিলতে পারে তেল, ডাল
Next articleভবানীপুরে জয়ী মমতা, নিজের রেকর্ড নিজেই ভেঙে ৫৮৮৩২ ভোটে জয়ী তৃণমূল নেত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here