মাদক-কাণ্ডে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে মুম্বইয়ের আর্থার রোড জেলে শাহরুখ

1

মাদক-কাণ্ডে আরিয়ানের জামিন না-মঞ্জুর হয়ে গিয়েছে বুধবার। স্পেশ্যাল এনডিপিএস কোর্টেও ছাড় পেলেন না শাহরুখ-পুত্র। ফলে ফের তাঁর ঠিকানা মুম্বইয়ের আর্থার রোড জেল। প্রায় দশদিন ধরে এখানেই আছেন তিনি। আর ছেলের সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার আর্থার রোডের জেলে গেলেন শাহরুখ।

মাদক-কাণ্ডে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে মুম্বইয়ের আর্থার রোড জেলে শাহরুখ

Read More-বাড়তে চলেছে সিগারেট সহ অন্যান্য তামাকজাত পণ্যের দাম

এনসিবি ৩ অক্টোবর গ্রোফতার করে আরিয়ানকে। তারপর এনসিবি কাস্টেডিতে থাকার সময় একবার ছেলের সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান। তারপর ভিডিও কলেও কথা হয়েছিল তাঁদের আর্থার রোডে আসার পর। শাহরুখ-গৌরীর ফোন পেয়ে নাকি কেঁদে ফেলেছিলেন আরিয়ান।

Read More-গড়িয়াহাট জোড়া খুন কাণ্ডে আটক প্রাক্তন পরিচারিকা সহ ২

বুধবার জামিন না মেলায় কিছুটা আশাহত আরিয়ান। তাই ছেলের সঙ্গে বসে মুখোমুখি কথা বলতেই আর্থার রোডের জেলে গেলেন শাহরুখ। এরমধ্যেই বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছে।

২ অক্টোবর রাতে এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানক। তারপর লম্বা জেরার পর ৩ অক্টোবর গ্রেফতার হন তিনি। তারপর থেকে বারবার জামিনের আবেদন খারিজ হয়েছে আদালত। এনসিবি সূত্রে দাবি, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদক পাচার ও বিক্রয়ারীদের সঙ্গে যোগাযোগ রাখার পূর্ণ প্রমাণ মিলেছে। তাঁরা আরিয়ানের ওপর মাদক সেবন, পাদক পাচার ও মাদক বিক্রির মতো অভিযোগ এনেছে।

Previous articleগড়িয়াহাট জোড়া খুন কাণ্ডে আটক প্রাক্তন পরিচারিকা সহ ২
Next articleঅরুণাচলে নজর, চিন সীমান্তে অত্যাধুনিক কামান মোতায়েন ভারতীয় সেনার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here