‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাকে সঠিক রাস্তায় নিয়ে যাচ্ছেন, সুস্থ মস্তিষ্কে’, ব্রিগেড মঞ্চ থেকে বাবুল সুপ্রিয়

0

ঐতিহাসিক ব্রিগেড জনসভা। লক্ষাধিক মানুষের ভিড়। সবাই তাকিয়ে মোদির ভাষণ এর দিকে। কি বিশেষ বার্তা দেন আজকের এই ঐতিহাসিক ব্রিগেড জনসভা থেকে সেদিকেই অধীর আগ্রহে বসে এই রৌদ্রতপ্ত ব্রিগেড মাঠে উপস্থিত পদ্ম সমর্থকেরা। মোদী ব্রিগেড মাঠে পৌঁছে গেছেন তখন। স্বাগতম জানাতে আবাস তুলল উপস্থিত মানুষের ঢল। আর ঠিক সেই সময় মঞ্চে খুব স্বল্প সময়ের জন্য বক্তৃতা রাখলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

মঞ্চে উপস্থিত সকল সম্মানীয় ব্যক্তিদের প্রণাম জানিয়ে এদিনের ব্রিগেড মঞ্চে বক্তব্য শুরু করলেন তিনি। বলেন, “শুধু এইটুকু বলব ইংরেজীতে একটা কথা আছে, হোয়েন ইওর ওয়াকিং ইনদা রাইট ডিরেকশন, হোয়াট ইউ নীড টু দিস, জাস্ট কিপ ওয়াকিং”। বললেন বাবুল । সঠিক পথে হাঁটছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাকে সঠিক রাস্তায় নিয়ে যাচ্ছেন, সুস্থ মস্তিষ্কে। মানুষের টাকায় মানুষের কাজ হয়। এরকম একটা দিকেই নিয়ে যাচ্ছে। ব্রিগেড মঞ্চ থেকে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী তথা গায়ক বাবুল সুপ্রিয়।”আমিও আপনাদের মত অপেক্ষা করে আছি উনার বক্তব্য শোনার জন্য” উত্তেজিত কণ্ঠে বললেন উপস্থিত গেরুয়া শিবির সমর্থক মানুষদের উদ্দেশ্যে। তিনি উপস্থিত সকল মানুষকে আজ ব্রিগেডে উপস্থিত হওয়ার জন্য অনেক ধন্যবাদ জানান। বক্তব্য শেষের দিকে বাবুল বলেন, “আর বিশেষ কিছু বলবো না”। সবার উদ্দেশ্যে স্লোগান তুলতে বলে বলেন “বলুন মোদি”। ততক্ষণে মঞ্চের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। শেষে “ভারত মাতা কি জয়”, “জয় শ্রীরাম” ধ্বনি দিয়ে বাবুল আজকের বক্তব্য শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here