মানিকতলায় মোবাইল চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় সিভিক ভলান্টিয়ার সহ ধৃত ২

0

মানিকতলায় (Kolkata) মোবাইল চোর সন্দেহে যুবককে পিটিয়ে মারার অভিযোগে গ্রেফতারের করা হল এক সিভিক ভলান্টিয়ার সহ ৩ জনকে। ধৃত সিভিক ভলান্টিয়ারের নাম জগন্নাথ ওরফে ভিকি। এন্টালি থানার ওই সিভিক ভলান্টিয়ার-সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে পিটিয়ে খুনের অভিযোগ রয়েছে। বাকিদেরও খোঁজ করছে মানিকতলা (Maniktala) থানার পুলিশ।

মানিকতলায় মোবাইল চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় সিভিক ভলান্টিয়ার সহ ধৃত ২

Read more-বড় খবর! ড্রাইভিং লাইসেন্স বানানোর ক্ষেত্রে কোনও পরীক্ষা ছাড়াই তৈরি হয়ে যাবে DL, এক নজরে বিস্তারিত-

জানা গেছে, মঙ্গলবার রাতে নিজের মোবাইল খুঁজে না পেয়ে পাপ্পুর ওপর সন্দেহ হয় ভিকির। এরপরই সে দলবল নিয়ে চড়াও হয় পাপ্পুর বাড়িতে। তাঁকে বাড়ি থেকে তুলে আনা হয়। মারধর করার পর ফুলবাগান থেকে গনেশটকিজ রুটের একটি অটোয় পাপ্পুকে ফেলে চলে যায় তারা। বুধবার সকালে মানিকতলা মেন রোডের বসাকবাগানে রাস্তার ধারে দাঁড় করানো ওই অটো থেকে উদ্ধার হয় অমরনাথ প্রসাদ (৩৫) ওরফে পাপ্পুর মৃতদেহ। ওই পাড়াতেই থাকতেন তিনি। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল।

Read more-বঙ্গোপসাগরের উপর তৈরি হচ্ছে গভীর নিম্নচাপ, মঙ্গলবার পর্যন্ত ভারী বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গে

আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাপ্পুর দেহের ময়না-তদন্ত হয়। এলাকার কয়েক জন বাসিন্দা দাবি করেছিলেন, কাছেই গাঙ্গুলিপাড়া নামে একটি জায়গায় মোবাইল চোর সন্দেহে বাতিস্তম্ভে বেঁধে পাপ্পুকে মারধর করা হয়। যার জেরে তাঁর মৃত্যু হয়। এর পরে গাঙ্গুলিপাড়ার বাসিন্দাদের মধ্যে চাপা উত্তেজনা রয়েছে। অনেকের দাবি, মঙ্গলবার রাত ১২টা থেকে পরের দিন ভোর সাড়ে পাঁচটা পর্যন্ত ওই যুবককে মোবাইল চোর সন্দেহে পেটানো হয়েছে।

Read more-এবার স্কুলের সিলেবাসে করোনা, কাদের পড়তে হবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here