মা ফ্লাইওভারের পিলারে বাসের ধাক্কা, গুরুতর আহত ১১

0

ফের শহরের বুকে বড়সড় দুর্ঘটনা মা ফ্লাইওভারের পিলারে বেসরকারি একটি বাসের সজোরে ধাক্কা। এতটাই বাসের গতি ছিল যে সম্পূর্ণ ভাবে বাসটি দুমড়ে-মুছড়ে গিয়েছে। ঘটনায় বাসে থাকা ১১ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা যাচ্ছে। সাতসকালে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

মা ফ্লাইওভারের পিলারে বাসের ধাক্কা, গুরুতর আহত ১১

Read more-ভুয়ো কল সেন্টার খুলে প্রতারণা চক্রের হদিশ সল্টলেক এলাকায়, গ্রেফতার ১০

শুধু তাই নয়, অফিস টাইমে এই ঘটনার কারণে ব্যাপক যানজট তৈরি হয় ওই এলাকাতে। যদিও যুদ্ধকালীন তত্‍পরতায় ঘাতক বাসটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তবে বারবার শহরের বুকে বাস দুর্ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক তৈরি হচ্ছে।

পুলিশ সূত্রের খবর, চায়না টাউনের সামনে প্রগতি ময়দান থানা এলাকাতে এই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বাসটি দ্রুত গতিতে পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। কেপি-১১ রুটের বাস ছিল এটি। স্থানীয় মানুষজন জানিয়েছেন, বাসটি গতি এতটাই ছিল বিশাল শব্দ করে বাসটি ফ্লাইওভারের পিলারে ধাক্কা মারে। একেবারে প্রবল গতিতে মারা ধাক্কাতে দুমড়ে মুচড়ে গিয়েছে বাসটি।

শুধু তাই নয়, বাসের সামনের কাচ সম্পূর্ণ ভাবে ভেঙে গিয়েছে। এই ঘটনাতে বাসের মধ্যে থাকা ১১ জন যাত্রীর আহত খবর সামনে এসেছে। আহত যাত্রীদের উদ্ধার করে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। আহতের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা যাচ্ছে।

তবে ঘটনার পর ঘাতক বাসটিকে উদ্ধার করা হলেও বাসের ড্রাইভার এবং কন্ডাক্টর ঘটনার পর থেকে পলাতক। দুজনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পাশাপাশি কি কারণে এই ঘটনা তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। রেষারেষির কারণে নাকি অন্য কারণ তা খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here