More
    HomeUncategorizedমিঠাইয়ের পর এবার মন ফাগুনের পিহুর সঙ্গে দেখা মিলবে উচ্ছেবাবুর! 

    মিঠাইয়ের পর এবার মন ফাগুনের পিহুর সঙ্গে দেখা মিলবে উচ্ছেবাবুর! 

     

     

    দীর্ঘ সফলতার পর অবশেষে অন্তিম পর্বের দিকে হাঁটছে মিঠাই। প্রায় তিন বছর ফিরে চলল এই ধারাবাহিক। তবে এখনো পর্যন্ত জনপ্রিয়তায় চির ধরেনি। পথ চলার মাঝে গল্পে এসেছে একের পর এক নিত্য নতুন টুইস্ট। যা শুরু হয় তাই একদিন শেষ তো হবেই আর তা এখন মেনে নিয়েই এগিয়ে চলেছে ইতাইয়ের গোটা টিম।

     

    এই চলতি মাসেই হয়তো শেষ হয়ে যাবে মিঠাই। শেষ হলে মিঠাই সাথে হারিয়ে যাবে মিঠাই ও উচ্ছে বাবুও। তবে প্রথম দিন থেকেই ধারাবাহিকের এই দুই নায়ক নায়িকাকে বড্ড ভালোবেসে ফেলেছেন দর্শকেরা। তাই এই ধারাবাহিক শেষ হলে আবার তাদের কোথায় দেখতে পাবে তা নিয়ে দর্শকদের মনে রয়েছে অনেক প্রশ্ন।

     

    দর্শকদের অনেকেই মিঠাই ওর সিটকে নব রূপে দেখতে চান। তাদের মিষ্টি ভালবাসার সম্পর্ক আবার নতুনভাবে দেখতে চান। কিন্তু তা হয়তো আর সম্ভব হবে না। কারণ এই ধারাবাহিকের পর্দায় সর্বদাই জুটি চেঞ্জ হয়। তাছাড়াও মিঠাই অসিভ দের অফ স্ক্রিনের সম্পর্ক তেমন ভালো নয় বলেই মনে করেন অনেকে।

     

    তাই হয়তো তাদের একসাথে এটাই লাস্ট ধারাবাহিক। তবে শোনা যাচ্ছে আজকে তো রয়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছে পিহু ওরফে সৃজলা গুহ। স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকের নায়িকা তিনি। বহু বছর আগেই সেই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আর তাই তাকে ধারাবাহিক দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন দর্শকরা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments