মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিল হওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড বেহালার পর্ণশ্রীতে, পুলিশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ালেন শ্রাবন্তী

0

গ্রামের মেঠোপথ ছেড়ে এবার মহানগরের রাজপথে বিজেপির হয়ে প্রচারে নামবেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। চতুর্থ দফার ভোটের আগে বৃহস্পতিবার শেষ প্রচার করার সুযোগ পাবেন রাজনৈতিক দলগুলো। আর এদিনের প্রচারে বিজেপি ঝড় তুলতে চাইছে বলেই, টালিগঞ্জ থেকে শুরু করে ডোমজুড় পর্যন্ত একাধিক কর্মসূচি রেখেছে মহাগুরুর। বেহালা পূর্ব-পশ্চিমে রাজনীতিতে নবাগত ও প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জি এবং পায়েল সরকারের হয়ে প্রচার করার কথা তাঁর। কিন্তু সকালেই সেই রোড শো’য়ের আবেদন খারিজ করা হল। সেকারণেই বেহালার পর্ণশ্রী থানার সামনে পথ অবরোধ করে বিজেপির কর্মী-সমর্থকদের সঙ্গে প্রার্থী শ্রাবন্তী নিজে বিক্ষোভ শুরু করেন। তাঁর কথায়, ‘ভয় পেয়ে আটকাচ্ছে। এটা চক্রান্ত। এভাবে আটকানো যাবে না।’ শুধু তাই নয়, শ্রাবন্তী নিজেও ভীষণ ক্ষুদ্ধ।

দাবি করেছেন, রোড শো’য়ের আবেদন খারিজ করার পর বৃহস্পতিবার ঘরে ঘরে ঘুরে প্রচার করার কথা ছিল, সেই আবেদনও বাতিল করা হয়েছে। প্রসঙ্গত, বেহালাতেই শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি এবং রত্ন চট্টোপাধ্যায়ের হয়ে প্রচার করার কথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। বিজেপি সমর্থকদের মতে, চক্রান্ত করেই এই রোড শো বাতিল করা হয়েছে। অন্যদিকে তাঁরা এও জানান, অনুমতি না মেলা পর্যন্ত মিঠুন চক্রবর্তী নিজেও প্রচার করতে নারাজ। এই পরিস্থিতি ঘিরে আপাতত হুলস্থুল কাণ্ড বেহালায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here