মিষ্টি প্রেমের গল্প নিয়ে আগামী ভ্যালেন্টাইন্স ডে তে আসছে ‘প্রেম টেম’,প্রকাশ্যে ছবির ট্রেলার

0

আগামী বছরের প্রেমে দিবসেই আসছে এসভিএফ ব্যানারের প্রেমের ছবি ‘প্রেম টেম’ । অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবির টিজার প্রকাশ্যে এলো বৃহস্পতিবার।

মিষ্টি প্রেমের গল্প মানেই যে সেটা অন্য রকম হতে পারে না, তা কিন্তু নয়। এবার এই বার্তা নিয়েই আগামী ভ্যালেন্টাইন্স ডে তে আসছে ‘প্রেম টেম’। ছবির গল্প, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা- এই সমস্ত গুরুদায়িত্ব পালন করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় নিজেই। মুখ্য চরিত্রে রয়েছেন সৌম্য মুখার্জী, শ্বেতা মিশ্র ও সুস্মিতা চ্যাটার্জি । বন্ধুত্ব, ত্রিকোণ প্রেম এবং তার সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন মজার ঘটনা ঘিরেই ছবির গল্প।  ছবিকে কেন্দ্র করে রয়েছে আরও একটি চরিত্র ‘খগেন’। যেটি ছবির ট্রেলার দেখলেই বোঝা যাবে। ‘প্রেম টেম’-এ সঙ্গীত পরিচালনা করেছেন শান্তনু মৈত্র , অনুপম রায় , প্রসেন ও শিবব্রত বিশ্বাস । গানের কথা লিখেছেন অনিন্দ্য, অনুপম, প্রসেন ও শিবব্রত মিলে।

আরশি, পাবলো আর রাজী-র কলেজের বন্ধুত্ব, প্রেম দেখলে অনেকেরই টিন বা ইয়ং অ্যাডাল্ট বয়সে নিজেদের কথা মনে পড়তে পারে। মজা, প্রেম, রোম্যান্স ও তার সঙ্গে কিছুটা কষ্ট সবই রয়েছে ছবিতে। পাবলো- রাজীর লিভ-ইন সম্পর্কে ‘কাবকব মে হাড্ডি’ খগেন। সব মিলিয়ে ট্রেলার দেখে মনে হচ্ছে আসছে ভ্যালেন্টাইন্স ডেতে হলমুখী হবেন ‘জেন ওয়াই’।

পাবলোর জীবনের দুই নারী একেবারে বিপরীত মেরুর। একদিকে আরসি একেবারে সাধারণ, একটু বোকা‌। অন্যদিকে রাজী একেবার ‘হট’ অ্যান্ড হ্যাপেনিং’। কিন্তু কার সঙ্গে শেষমেষ ঘর বাঁধবেন পাবলো? কে থাকবে? আর কে চলে যাবে… সব উত্তর মিলবে ছবিতেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here