Thursday, January 27, 2022
Homeপশ্চিমবঙ্গমুখ্যমন্ত্রীর সোশ্যাল সাইটে কুরুচিকর মন্তব্য! গ্রেফতার মেমারির আদিবাসী যুবক

মুখ্যমন্ত্রীর সোশ্যাল সাইটে কুরুচিকর মন্তব্য! গ্রেফতার মেমারির আদিবাসী যুবক

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নেটমাধ্যমে কুরুচিকর মন্তব্য করে গ্রেফতার হলেন এক যুবক। পূর্ব বর্ধমানের মেমারির ওই যুবকের দাবি, নেশাগ্রস্ত অবস্থায় ভুল করে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য করে ফেলেছেন। রবিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মেমারির আমাদপুর গ্রামের বাসিন্দা ধৃতের নাম সঞ্জিত মুর্মু।দু’দিন আগে নেতাজি ইন্ডোরে রেশন নিয়ে মুখ্যমন্ত্রীর একটি অনুষ্ঠান ফেসবুকে সরাসরি সম্প্রচারিত হচ্ছিল। সেই অনুষ্ঠান সম্প্রচারিত হওয়ার সময় ফেসবুকের ‘ইনবক্সে’ মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য লিখে পোস্ট করেন সঞ্জিত। বিষয়টি নজরে আসতেই সঞ্জিতের বিরুদ্ধে মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আমাদপুর অঞ্চল তৃণমূলের সভাপতি বাপ্পা দাস। তার ভিত্তিতে মামলা রুজু করে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

সঞ্জিতের দাবি, ভুল করে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে ফেলেছেন তিনি। আদালতে যাওয়ার সময় সঞ্জিত বলেন, ‘নেশাগ্রস্ত অবস্থায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এমন মন্তব্য করে ফেলেছি। নেশা করার জন্য সে দিন আমার হুঁশ ছিল না। ভুলবশত এমন করে ফেলেছি।” যদিও সঞ্জিতের দাবির সত্যতা নিয়ে সন্দিহান তদন্তকারী আধিকারিকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments