মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং জয় গোস্বামীর নামে অপমানজনক পোস্ট সোশ্যাল মিডিয়ায়, FIR দায়ের বিধাননগর উত্তর থানায়

0

কবি জয় গোস্বামী কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে কবির চিকিত্সার দায়ভার বহন করবে। সেই বিষয়টি নিয়ে অপমানজনক পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই অভিযোগ করে জয় গোস্বামীর মেয়ে দেবত্রী গোস্বামী এফআইআর দায়ের করলেন বিধাননগর উত্তর থানায়। দুই ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন দেবশ্রী। দেবশ্রীর অভিযোগ, এই দুই ব্যক্তি জয় গোস্বামী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে অপমানজন কথোপকথন করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি কোভিড আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর কোভিড পরবর্তী জটিলতার চিকিত্সার জন্যে জয় গোস্বামীকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। এই পুরো চিকিত্সার খরচা বহন করেছিল রাজ্য সরকার। এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়, নজরুল অ্যাকাডেমির সভাপতি কবি জয় গোস্বামী। পোস্টে দাবি করা হয়, অ্যাকাডেমির সভাপতি হিসেবে নাতি লাখ টাকা বেতন পান তিনি। প্রশ্ন তোলা হয়, তা সত্ত্বেও কেন কবির চিকিত্সার খরচ বহন করবে রাজ্য সরকার। অভিযোগ করা হয়, কবির আনুগত্য লাভের লক্ষ্যেই এই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জয় গোস্বামীর মেয়ে দেবশ্রীর অভিযোগ, এই পোস্টে ভুল তথ্য পেশ করে অপমান করা হয়েছে মুখ্যমন্ত্রী, কবি, উভয়কেই। জয় গোস্বামী নিজে জানিয়েছেন, নজরুল অ্যাকাডেমির সভাপতি পদটি আবৈতনিক। শারীরিক অসুস্থতার মাঝে এহেন বিতর্কে জর্জরিত হয়েছেন কবি। ফেসবুক পোস্টে তাঁকে ছাড়াও অপমান করা হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here