মুম্বইয়ের হাসপাতালে ভর্তি দিলীপ-জায়া সায়রা বানু, স্থানান্তর করা হল ICU-তে

0

জুলাই মাসেই মৃত্যু হয়েছে বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের। দু-মাস কাটতে না কাটতেই ফের খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত সায়রা বানু। দিলীপ জায়া এই মুহূর্তে ভর্তি রয়েছেন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে। পরিবার সূত্রে খবর, তিন দিন আগেই রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালে ভর্তি করা হয়েছে সায়রা বানুকে। আজ সকালে পরিস্থিতি কিছুটা অবনতি হলে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয় বর্ষীয়ান অভিনেত্রীকে, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি দিলীপ-জায়া সায়রা বানু, স্থানান্তর করা হল ICU-তে

Read More-রাজ্যে দৈনিক ৩০ লক্ষ ডিম আনতে হয় বাইরে থেকে, পোলট্রি করার পরামর্শ মুখ্যমন্ত্রীর

৫৪ বছরের দাম্পত্য সঙ্গীর হাত ছেড়ে গত ৭ই জুলাই প্রয়াত হন অভিনেতা দিলীপ কুমার। দীর্ঘ পাঁচ দশকের সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন সায়রা বানু। গত কয়েকদিন ধরেই তাঁর শরীর ভালো ছিল না। এই দম্পতির কোনও সন্তান নেই। ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। সম্পর্কে চড়াই উতরাই এসেছে ঠিকই- সব বাধা বিপত্তি পেরিয়ে শেষ মুহূর্ত পর্যন্ত দিলীপ কুমারকে আগলে রেখেছিলেন সায়রা বানু।

চিকিত্সকদের কাছে দিলীপ কুমারের মৃত্যুর খবর শুনে সায়রা বানু বলে উঠেছিলেন, ‘ভগবান আমার বেঁচে থাকার কারণটাই কেড়ে নিল… সাহাবকে ছাড়া তো আমার জীবন অর্থহীন, আমি কিছু ভাবতেই পারছি না… দয়া করে সকলে প্রার্থনা করুন’।

সায়রা বানুর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সকলেই দিলীপ-জায়ার দ্রুত আরোগ্য কামনা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here