মুর্শিদাবাদে গঙ্গার পাড় ভেঙে তলিয়ে গেল দুই নাবালক! ঘটনায় চাঞ্চল্য ওই এলাকায়

0

জমি থেকে পটল তোলা দেখতে এসে গঙ্গা নদীর পাড় ভেঙে নদীতে তলিয়ে গেল দুই নাবালক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ১১ নাগাদ মুর্শিদাবাদের ফারাক্কা থানার পাড় সুজাপুর এলাকাতে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুলিশ-প্রশাসনের সাহায্যে ওই এলাকাতে ডুবুরিরা তল্লাশি শুরু করলেও এখনও ওই দুই নাবালকের সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গঙ্গাতে তলিয়ে যাওয়া ওই দুই নাবালকের নাম আনসারুল সেখ (১২) এবং রাজু সেখ (১২)। তাদের বাড়ি পাড় সুজাপুর গ্রামে। আজ সকালে ওই দুই বন্ধু তাদের বাবার সঙ্গে গঙ্গার তীরবর্তী জমি থেকে পটল তোলা দেখতে আসে। সেই সময় হটাত্‍ই নদীর পাড় ভেঙে তলিয়ে যায় দুজন।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আজ সকালে আনসারুল তার বাবা লুত্‍ফল শেখের সঙ্গে নিজের বন্ধু রাজুকে নিয়ে জমি থেকে পটল তোলা দেখতে এসেছিল। কিছুক্ষণ জমিতে থাকার পর ওই দুই বন্ধু নদীর পাড়ে পা ঝুলিয়ে বসে গল্প করছিল। সেই সময় হটাত্‍ই নদীর পাড় ভেঙে ওই দুই নাবালক জলে তলিয়ে যায়।’ বিষয়টি নজরে আসতেই সাহায্যের জন্য চিত্‍কার শুরু করেন লুত্‍ফল।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে ওই এলাকাতে অল্প অল্প করে নদী ভাঙন চলছে। বর্ষার কারণে নদীতে জলস্তর বৃদ্ধি পাওয়ার ফলে নদী তীরবর্তী জমি যে আলগা হয়ে আছে তা ওই দুই বন্ধু বুঝতে পারেনি। ফলে নদী সংলগ্ন জমিতে বসে থাকার সময় হটাত্‍ই জমির একটি বড় অংশ ভেঙে ওই দুই নাবালক তলিয়ে যায়।পরে ঘটনার খবর পেয়ে ছুটে আসে ফরাক্কা থানার পুলিশ। দুপুর থেকে ডুবুরি এবং স্থানীয় গ্রামবাসীরা নদীতে নেমে তল্লাশি শুরু করলেও এখনও দুই নাবালকের খোঁজ পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here