মুর্শিদাবাদে ফুচকা খেয়ে অসুস্থ শতাধিক! আতঙ্কে গ্রামবাসীরা

0

সাধের ফুচকা। তাতেও কিনা বিপত্তি! টক জল আর আলু-মাখা সহযোগে ফুচকা (Panipuri) খেতে গিয়ে মুর্শিদাবাদে (Mursidabad) হাসপাতালে ভর্তি হতে হল শতাধিক গ্রামবাসীকে।  ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুর থানার কাশিমনগর সিতানগর এলাকায়। মঙ্গলবার বিকেলে এক ফুচকা বিক্রেতার কাছ থেকে ফুচকা খেয়ে ১৫০ জন অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর।

মুর্শিদাবাদে ফুচকা খেয়ে অসুস্থ শতাধিক! আতঙ্কে গ্রামবাসীরা

Read More-বেসরকারি সংস্থাগুলিকে সমস্ত কর্মীদের পুজোর বোনাস দেওয়ার আর্জি রাজ্য় সরকারের

অভিযোগ, ওই ফুচকা, আলু বা টক জলে কিছু ছিল যা থেকে সকলের এক সঙ্গে এমন শরীর খারাপ হল। ইসলামপুর গ্রামীণ হাসপাতাল, রানীনগর গোধনপাড়া গ্রামীণ হাসপাতাল এবং ডোমকল মহকুমা হাসপাতালে অসুস্থদের সকলকে ভর্তি করা হয়েছে। আপাতত তারা চিকিত্‍সাধীন রয়েছেন। তাঁদের পরিবার সূত্রের খবর, মঙ্গলবার বিকেলে গ্রামে এক ব্যক্তি ফুচকা বিক্রি করতে এসেছিলেন।

read more-টর্নেডোয় লণ্ডভণ্ড পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়, ভাঙল শতাধিক বাড়ি, উপড়ে পড়ল গাছপালা

তার কাছে ফুচকা খাওয়ার জন্য বেশ ভিড়ও হয়েছিল। কিন্তু খাওয়ার পর ক্রেতাদের সকলেই অসুস্থ হয়ে পড়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান ইসলামপুর থানার ওসি মোঃ খুরশিদ আলম। হাসপাতালে গিয়ে রোগীদের সঙ্গেও তিনি দেখা করেছেন। কেন ফুচকা থেকে এমনটা হল তা খতিয়ে দেখা হচ্ছে। সাধের ফুচকা থেকে এমন ঘটনা ঘটায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ফুচকা খাওয়া কতটা সুরক্ষিত উঠতে শুরু করেছে সেই প্রশ্নও।

read more-রাজ্যে ফের বাড়ল কোভিড বিধিনিষেধের সময়সীমা, সাধারণের জন্য বন্ধই থাকছে লোকাল ট্রেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here