More
    HomeUncategorizedমেজাজ হারিয়ে মঞ্চেই গালিগালাজ! অরিজিৎ সি-এর পুরোনো ভিডিও দেখে হতবাক অনুরাগীরা 

    মেজাজ হারিয়ে মঞ্চেই গালিগালাজ! অরিজিৎ সি-এর পুরোনো ভিডিও দেখে হতবাক অনুরাগীরা 

     

     

    অরিজিৎ সিং মুম্বাইয়ের বিলাসবহুল জীবন ছেড়ে জিয়াগঞ্জে সাধারণ জীবন যাপন করেন। মাটির সঙ্গে তার যোগাযোগ নিবিড় তাই জন্য তিনি একজন মাটির মানুষ। আর সেই জন্যই তাকে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মঞ্চে অরিজিৎ সিং মেজাজ হারালেন। সেই ভিডিও দেখে কার্যযত হতবাক নেটদুনিয়ার মানুষেরা।

     

    বেশ কিছু বছর আগের এই ভিডিওটি। এই ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে যে এটি প্রায় ১০ বছর আগের। অরিজিৎ রকস্টার বইয়ের নাদান পারিন্দা গানটি গাইছেন। গিটার হাতে গায়ক যখন গানে ডুব দিয়েছিলেন ঠিক তখনই তার মাইকটা স্ট্যান্ড থেকে সরে যায়। তখনই তিনি চিৎকার করে মাইকটি ঠিক করে লাগাতে বলে একটা অশ্লীল শব্দ তার মুখ থেকে বেরিয়ে আসে। যে কোন মানুষ এই ক্ষেত্রে রেগে যেতে পারেন অরিজিৎ এর ক্ষেত্রেও তা অন্যথা হয়নি।

     

    এই ভিডিও দেখে আবার অনেকেই কটাক্ষ করতে শুরু করেছেন। আবার কেউ কেউ অরিজিতের হয়ে কথা বললেন। একজন বললেন,” আমি ঐদিন কনসার্টে ছিলাম, অরিজিতের গলা ধরা ছিল তা সত্ত্বেও ও গান করছিল।” আবার আর একজন বললেন, “কটাক্ষ করার আগে দেখুন বদ্ধ জায়গায় উনি গান করছেন, পুরো ঘেমে গেছেন মেজাজ হারানো খুবই স্বাভাবিক।” সব মিলিয়ে তাকে যেমন ট্রোল করা হচ্ছে তেমনি বহু মানুষ তার পাশেও আছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments