যাত্রীবোঝাই বাসের সঙ্গে বৈদ্যুতিক তারের সংস্পর্শে আগুন, ঝলসে মৃত্যু ৬ জনের

0

শনিবার গভীর রাতে  রাজস্থানের জালোর জেলার মহেশপুরা গ্রামে একটি  মর্মান্তিক দুর্ঘটনা ঘটল। যাত্রীবোঝাই বাসের সঙ্গে বৈদ্যুতিক তারের ধাক্কা লাগে। এই ঘটনায় প্রায় দুই ডজন যাত্রী অগ্নিদগ্ধকে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি পৌঁছেছে উদ্ধারকারী দলও। আহতদের জেলা হাসপাতালে চিকিৎসা চলছে।  জেলা হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডাঃ এসপি শর্মা ৬  জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ঘটনা সম্পর্কে জালোরের চিফ মেডিকেল অফিসার আজ তাককে জানিয়েছেন, এই ঘটনায়৬  জন মারা গিয়েছেন। একই সঙ্গে গুরুতর আহত ৬ জনকে যোধপুরে রেফার করা হয়েছে। এ ছাড়া ১৩ জনকে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। যে যাত্রীবাহী বাসটিতে  দুর্ঘটনাটি ঘটেছিল তার  নম্বর হ’ল আরজে ৫১ পিএ ০৩৭৫।

যাত্রীবোঝাই বাসটি মান্দোলি থেকে বেওয়ারের উদ্দেশ্যে যাচ্ছিল। তবে মাঝরাস্তায় পথভ্রষ্ট হয়ে যায়।  মহেশপুরা গ্রামে ১১ কেভি লাইনের বিদ্যুতের তারের সংস্পর্শে এসে বাসটিতে আগুন লেগে যায়।

বৈদ্যুতিক তার বাসটিকে ছোঁয়ার সাথে সাথে বাসে কারেন্টর শক লাগে, সেইসঙ্গে আগুন লাগে। স্থানীয়া  বিদ্যুৎ বিভাগকে এই ঘটনার কথা জানানোর পরে প্রথমে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হয় ও  তারপরে যাত্রীদের  নিরাপদে বাস থেকে নামানোর চেষ্টা চলে গ্রামবাসীরা এই ঘটনাটি পুলিশকে জানায়। পরে পুলিশ ও প্রশাসনের কর্তারা ঘটনাস্থলে পৌঁছয়।

বৈদ্যুতিক কারেন্টের কারণে বাসটিতে আগুন লেগেছে। বাসে আগুন নিভানোর জন্য দমকল বিভাগের সহায়তা নেওয়া হয়েছিল। বর্তমানে আগুন নিয়ন্ত্রণ করা গিয়েছে। উদ্ধারকাজে বাসে আটকা পড়া অনেক যাত্রীকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Previous articleCO-WIN অ্যাপ বিভ্রাটের কারণে আগামী সোমবার পর্যন্ত মহারাষ্ট্রে বন্ধ থাকছে টিকাকরণ প্রক্রিয়া
Next articleনকল পণ্য বিক্রির অভিযোগ উঠল ভারতের বৃহত্তম ই–কমার্স প্ল্যাটফর্ম স্ন্যাপডিলের বিরুদ্ধে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here