Thursday, January 27, 2022
Homeজাতীয়রক্তাক্ত ভূস্বর্গ! এনকাউন্টারে নিকেশ এক জঙ্গি, মৃত্যু এক পুলিশকর্মীরও

রক্তাক্ত ভূস্বর্গ! এনকাউন্টারে নিকেশ এক জঙ্গি, মৃত্যু এক পুলিশকর্মীরও

আবারও রক্তাক্ত ভূস্বর্গ। দক্ষিণ কাশ্মীরের কুলগামে জঙ্গি হানা। এনকাউন্টারে এক জঙ্গি নিহত হলেও মৃত্যু হয়েছে এক পুলিশকর্মীরও। এনকাউন্টার চলাকালীন জখম হয়েছেন আরও তিন সেনাকর্মী, আহত স্থানীয় দুই বাসিন্দাও। বুধবার সন্ধেয় কুলগামের পারিওয়ান এলাকায় এই এনকাউন্টার চলে। এখনও এলাকা ঘিরে রেখেছে সেনা।

রক্তাক্ত ভূস্বর্গ! এনকাউন্টারে নিকেশ এক জঙ্গি, মৃত্যু এক পুলিশকর্মীরও

Read More-দেশের কোভিড পরিস্থিতি নিয়ে আজ সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মোদী

উত্তপ্ত উপত্যকা। বুধবার সন্ধেয় কুলগামের পারিওয়ান এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর মেলে। গোপন সূত্রে পাওয়া সেই খবরের ভিত্তিতে অভিযানের ছক কষে সেনাবাহিনী। জম্মু কাশ্মীর পুলিশকে সঙ্গে নিয়ে চলে অভিযান। পারিওয়ানে পৌঁছে আগেভাগে গোটা এলাকা ঘিরে ফেলেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এলাকায় ঢোকা ও বেরনোর পথ বন্ধ করে দেওয়া হয়। তবে এলাকায় নিরাপত্তা বাহিনীর সদস্যরা পৌঁছতেই তা টের পেয়ে যায় জঙ্গিরা।

সেনা-পুলিশের যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। শুরু হয় এনকাউন্টার। বেশ কিছুক্ষণ ধরে চলা ওই এনকাউন্টারে এক জঙ্গি নিহত হয়েছে। তবে প্রাণ গিয়েছে এক পুলিশকর্মীরও। জম্মু কাশ্মীর পুলিশ জানিয়েছে, কুলগামের এই এনকাউন্টারে সেনার অন্তত তিন সদস্য জখম হয়েছেন। এছাড়াও আরও দুই স্থানীয় বাসিন্দাও জখম হয়েছেন।

নিহত জঙ্গির পরিচয় এখনও জানা যায়নি। এলাকায় আরও জঙ্গি লুকিয়ে থাকতে পারে বলে অনুমান। এলাকায় তল্লাশি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী। গোটা এাকা ঘিরে রাখা হয়েছে। এলাকা থেকে ঢোকা ও বেরোনর পথে বাড়তি নজরদারি রয়েছে সেনাবাহিনীর।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments