রথযাত্রায় অংশ নিতে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা, জেপি নাড্ডা,স্মৃতি ইরানি থেকে শুরু করে আসছেন যোগী আদিত্যনাথও

0

বিজেপির কেন্দ্রীয় নেতারা। জেপি নাড্ডা, স্মৃতি ইরানি থেকে শুরু করে আসছেন যোগী আদিত্যনাথও

আগামীকাল অর্থাৎ ৯ ফেব্রুয়ারি বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বীরভূমের তারাপীঠ থেকে রথযাত্রার কর্মসূচিতে উপস্থিত থাকবেন। ১০ ফেব্রুয়ারি প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং মল্লারপুর ও বাটালা রথযাত্রায় থাকবেন। ১২ ফেব্রুয়ারি স্মৃতি ইরানি দুবরাজপুরে রথত্রায় অংশ নেবেন। রথযাত্রা কর্মসূচিতে অংশ নেবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। ১৩ ফেব্রয়ারি কীর্ণাহারে রথযাত্রায় সামিল হবেন তিনি।

প্রথম রথযাত্রা শুরু হয়েছে ৬ ফেব্রুয়ারি নবদ্বীপ থেকে। ঘুরবে নদিয়া, মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনার একটি অংশে। শেষ হবে ব্যারাকপুরে।

দ্বিতীয় রথযাত্রা শুরু হবে ৮ ফেব্রুয়ারি কোচবিহার থেকে। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, আলিপুরদুয়ার, কোচবিহার ও মালদায় ঘুরবে। শেষ হবে মালদা টাউনে।

তৃতীয় রথযাত্রা শুরু হবে ৮ ফেব্রুয়ারি কাকদ্বীপ থেকে। কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনার বিরাট অংশ জুড়ে এই রথযাত্রা হবে

চতুর্থ রথযাত্রা শুরু হবে ৯ ফেব্রুয়ারি ঝাড়গ্রাম থেকে। হুগলি, হাওড়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম ঘুরবে এই রথযাত্রা। শেষ হবে হাওড়ার বেলুড়ে।

পঞ্চম রথযাত্রা শুরু হবে ৯ ফেব্রুয়ারি তারাপীঠ থেকে। বর্ধমান, আসানসোল, পুরুলিয়া, বীরভূম ও বাঁকুড়াজুড়ে ঘুরবে এই রথযাত্রা। শেষ হবে পুরুলিয়া শহরে।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here