Friday, December 2, 2022
Homeরাজনৈতিকরথযাত্রায় অংশ নিতে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা, জেপি নাড্ডা,স্মৃতি ইরানি থেকে শুরু...

রথযাত্রায় অংশ নিতে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা, জেপি নাড্ডা,স্মৃতি ইরানি থেকে শুরু করে আসছেন যোগী আদিত্যনাথও

বিজেপির কেন্দ্রীয় নেতারা। জেপি নাড্ডা, স্মৃতি ইরানি থেকে শুরু করে আসছেন যোগী আদিত্যনাথও

আগামীকাল অর্থাৎ ৯ ফেব্রুয়ারি বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বীরভূমের তারাপীঠ থেকে রথযাত্রার কর্মসূচিতে উপস্থিত থাকবেন। ১০ ফেব্রুয়ারি প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং মল্লারপুর ও বাটালা রথযাত্রায় থাকবেন। ১২ ফেব্রুয়ারি স্মৃতি ইরানি দুবরাজপুরে রথত্রায় অংশ নেবেন। রথযাত্রা কর্মসূচিতে অংশ নেবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। ১৩ ফেব্রয়ারি কীর্ণাহারে রথযাত্রায় সামিল হবেন তিনি।

প্রথম রথযাত্রা শুরু হয়েছে ৬ ফেব্রুয়ারি নবদ্বীপ থেকে। ঘুরবে নদিয়া, মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনার একটি অংশে। শেষ হবে ব্যারাকপুরে।

দ্বিতীয় রথযাত্রা শুরু হবে ৮ ফেব্রুয়ারি কোচবিহার থেকে। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, আলিপুরদুয়ার, কোচবিহার ও মালদায় ঘুরবে। শেষ হবে মালদা টাউনে।

তৃতীয় রথযাত্রা শুরু হবে ৮ ফেব্রুয়ারি কাকদ্বীপ থেকে। কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনার বিরাট অংশ জুড়ে এই রথযাত্রা হবে

চতুর্থ রথযাত্রা শুরু হবে ৯ ফেব্রুয়ারি ঝাড়গ্রাম থেকে। হুগলি, হাওড়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম ঘুরবে এই রথযাত্রা। শেষ হবে হাওড়ার বেলুড়ে।

পঞ্চম রথযাত্রা শুরু হবে ৯ ফেব্রুয়ারি তারাপীঠ থেকে। বর্ধমান, আসানসোল, পুরুলিয়া, বীরভূম ও বাঁকুড়াজুড়ে ঘুরবে এই রথযাত্রা। শেষ হবে পুরুলিয়া শহরে।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments