রাজনৈতিক দল গঠনের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন দক্ষিণী সুপরস্টার রজনীকান্ত

0

চলতি মাসের শুরুতেই থালাইভা আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন যে ২০২১-এর জানুয়ারিতে তাঁর রাজনৈতিক দল গঠিত হবে। এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। সেখানে তাঁর দল জিতবে বলেও আত্মবিশ্বাস প্রকাশ করেছিলেন তিনি, তবে মঙ্গলবার টুইটারে এই সিদ্ধান্ত বাতিল করলেন রজনীকান্ত।

তিন পাতার এক বিবৃতি জারি করে রজনীকান্ত জানান, আপতত রাজনৈতিক দল গঠন করছেন না। তিনি লেখেন- ‘কেবল আমিই জানি এই সিদ্ধান্তের পিছনে লুকোনো যন্ত্রণা’। গত কয়েকদিন ধরেই অসুস্থ থালাইভা। গত শুক্রবারই উচ্চ রক্তচাপের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রবিবার সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয় তারকাকে, তবে আগামী কয়েক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে রজনীকান্তকে। যে কোনও রকমের স্ট্রেস থেকে অভিনেতাকে দূরে থাকতে বলেছেন চিকিত্সকরা।

শেষ মুহূর্তে সিদ্ধান্ত থেকে সরে যাওয়ার জন্য অনুরাগীদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন তারকা। আগামী ৩১ ডিসেম্বর দল সম্পর্কিত বিস্তারিত তথ্য ঘোষণার কথা ছিল রজনীকান্তের। প্রায় দুই বছর ধরে রাজনীতিতে আসার কথা জানিয়েছিলেন রজনীকান্ত। ডিসেম্বরের শুরুতে অভিনেতা জানান, সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত, জাতিভেদ ও ধর্মের উর্ধ্বে গিয়ে সরকার গড়ার উদ্দেশ্যেই আসন্ন বিধানসভা নির্বাচনের ২৩৪ আসনে লড়াই করবার কথা জানিয়েছিলেন রজনীকান্ত। তবে মাস ঘুরতে না ঘুরতেই ১৮০ ডিগ্রী ঘুরে গেলেন থালাইভা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here