রাজ্যের বন্যা পরিস্থিতি খতিয়ে দেখে দুর্গতদের সঙ্গে কথা বললেন মমতা, পাশে থাকার আশ্বাস মুখ্যমন্ত্রীর

0

রাজ্যের বন্যা পরিস্থিতির বিষয়ে বিশদে জানতে এবং এই বিষয়ে খতিয়ে দেখতে হেলিকপ্টরে করে বানভাসী এলাকা পরিদর্শনের কথা ছিল। তবে আবহাওয়া খারাপ হওয়ায় সেই সফর বাতিল করতে বাধ্য হন মমতা। বদলে সড়ক পথেই দুর্গতদের পাশে দাঁড়াতে রওনা দেন মমতা। আমতা জলে নেমে যান তিনি। পরিস্থিতি খতিয়ে দেখে দুর্গতদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। পুরো সময় নিজেই নিজের ছাতা ধরে রেখেছিলেন মুখ্যমন্ত্রী।

এদিন দুপুর ১২টায় ডুমুরজলা স্টেডিয়ামে পৌঁছানোর কথা ছিল মুখ্যমন্ত্রী মমতার। ১২টা ১৫ মিনিটে কপ্টারে উড়ে বেলা ১টায় খানাকুলে যাওয়ার কথা ছিল তাঁর। খানাকুলে গতকালই তৈরি হয়েছিল হেলিপ্যাড। তবে সেই হেলিপ্যাড গ্রাউন্ড থেকে খবর আসে, সেখানকার আবহাওয়া খারাপ হতে শুরু করেছে। এই আবহে কপ্টারে হাওড়া ও হুগলির বানভাসি এলাকা পরিদর্শন-সূচি বাতিল করতে হয় মুখ্যমন্ত্রীকে। উদয়নারায়ণপুরের দুর্গতদের কাছে তারপর গাড়ি করেই পৌঁছে যান মমতা।

এদিকে এদিন দুর্গতদের সঙ্গে দেখা করে মমতা জানান যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দামোদর ভ্যালি কর্পোরেশনের জল ছাড়ার বিষয়ে অভিযোগ জানান। এই বন্যাকে ‘ম্যান মেড’ বলেও উল্লেখ করেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বলেন, ‘ডিভিসি রাজ্যকে না জানিয়েই জল ছেড়েছে। তার উপর প্রবল বর্ষণের জন্যই রাজ্যে কার্যত বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here