রাজ্যে বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৩১শে অগাস্ট পর্যন্ত, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0

রাজ্যে ফের বাড়ল কোভিড বিধিনিষেধের সময়সীমা। কোভিড বিধিনিষেধ ৩১ আগস্ট পর্যন্ত বৃদ্ধি করার কথা বৃহস্পতিবার নবান্নে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চালু হচ্ছে না লোকাল ট্রেনও।

Read More-১৬ আগস্ট থেকে রাজ্যে শুরু ‘লক্ষ্মীর ভান্ডার’, জেনে নেওয়া যাক এই প্রকল্পের খুঁটিনাটি তথ্য-

করোনা সংক্রান্ত বিধিনিষেধের সময়সীমা বাড়ানোর সাথে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তৃতীয় ঢেউয়ের আশঙ্কা আছে, তাই আরও কিছু দিন কষ্ট করতে হবে। তিনি আরও জানিয়েছেন, সাধারণ মানুষের দাবি মেনে ১১ থেকে সকাল ৫টা পর্যন্ত বিধিনিষেধ বন্ধ থাকবে। এতে মানুষের কোনও অসুবিধা হবে না।

রাজ্যে বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৩১শে অগাস্ট পর্যন্ত, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Read More- ‘‌বইয়ের স্বাধীনতা উত্‍সব’! স্বাধীনতা দিবস উপলক্ষে অর্ধেক দামে বই মিলছে কলেজস্ট্রিটে

লোকাল ট্রেন বন্ধ প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর বক্তব্য, “অনেকে প্রশ্ন করছেন লোকাল ট্রেন কেন চলছে না? আমি জানি সাধারণ মানুষের কষ্ট হচ্ছে। সেজন্য মেট্রো, বাস চালু করে দেওয়া হচ্ছে। আরও কয়েকটা দিন কষ্ট করতে হবে। লোকাল ট্রেন চালাতে আরও কিছুদিন সময় নিচ্ছি। তৃতীয় ঢেউয়ের বিষয়টি দেখছি। অগাস্টের ৩১ তারিখ পর্যন্ত লোকাল ট্রেন বন্ধ থাকবে।”

Read More-বিজেপি মহিলা মোর্চার ‘আইন অমান্য’ কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার অগ্নিমিত্রা সহ বেশ কয়েকজন

রাজ্যে সংক্রমণের হার কমেছে বলে জানিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গ্রামাঞ্চলে টিকাকরণ বেড়েছে। ইতিমধ্যেই ৫০ শতাংশ টিকাকরণ হয়ে গিয়েছে। তাঁর অভিযোগ, টিকা পাচ্ছি না, তাও সাধ্য মতো চেষ্টা করে যাচ্ছি।

Read More-এবার বাংলার মুখ্যমন্ত্রীকে বিজেপি বিরোধী বৈঠকে আমন্ত্রণ জানালেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী

রাজ্যের বিভিন্ন প্রকল্প সংক্রান্ত ঘোষণাও করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে ভাইফোঁটার দিন থেকে চালু হচ্ছে দুয়ারে রেশন প্রকল্প। সেই সঙ্গে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা ২৫ থেকে ৬০ বছর পর্যন্ত সব মহিলা পাবেন বলেও জানিয়েছেন তিনি।

Read More-রাজ্যের উত্তরের জেলাগুলিতে ভারী বৃষ্টির পূর্বাভাস, দক্ষিণে বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here