Wednesday, June 29, 2022
Homeখবররাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় আক্রান্তেরা এবার অভিযোগ জানালেন দেশের রাষ্ট্রপতিকে।

রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় আক্রান্তেরা এবার অভিযোগ জানালেন দেশের রাষ্ট্রপতিকে।

নতুন দিল্লী:-  রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় আক্রান্তেরা এবার অভিযোগ জানালেন দেশের রাষ্ট্রপতিকে। গত বছর রাজ্যে বিধানসভা নির্বাচন মিটে যাওয়ার পর থেকে একের পর এক হিংসার ঘটনায় সোচ্চার হয়েছে বিরোধী দল বিজেপি। তাদের কর্মী সমর্থকদের মেরে দেওয়া হচ্ছে বলে বার বার অভিযোগ জানিয়ে এসেছে রাজ্যের পদ্ম শিবির। বিজেপির অভিযোগ তাদের বহু কর্মী সমর্থকদের প্রাণ যেমন গিয়েছে, তেমন তাদের বহু কর্মী সমর্থকেরা পালিয়ে গিয়েছে নিজেদের গ্রাম এবং ভিটে মাটি ছেড়ে। এই পালিয়ে যাওয়া কর্মীরাই আশ্রয় নিয়েছেন রাজধানী দিল্লীর বিভিন্ন জায়গায়। আজ তাঁরাই নিজেদের পরিস্থিতির কথা জানাতে গিয়েছিলেন রাষ্ট্রপতি ভবনে।

কোভিড প্রোটোকলের কারনে রাষ্ট্রপতি রামনাথ কোভিণ্দ এতজনের সাথে সাক্ষাত করতে পারেন নি ঠিকই, কিন্তু তাঁদের দেওয়া স্মারকলিপি তিনি গ্রহণ করেছেন। যাঁরা দীর্ঘদিন ভিটে মাটি ছেড়ে স্রেফ রাজনৈতিক কারনে পালিয়ে গিয়ে দিল্লীতে গিয়ে রয়েছেন, পশ্চিমবঙ্গের বর্তমান পরিস্থিতি জানাতে আজ তাঁরাই দিল্লীর রাজপথে একটি মোমবাতি মিছিল করবেন বলে জানা গিয়েছে। এদিকে আজই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দুদিনের সফরে দিল্লীতে গিয়ে পৌঁছেছেন। যদিও তিনি জানিয়ে দিয়েছেন আজ বা কাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তাঁর সাক্ষাত হওয়ার কোনো সম্ভাবনা নেই।

রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় আক্রান্তেরা এবার অভিযোগ জানালেন দেশের রাষ্ট্রপতিকে।

MORE NEWS – হিলি গ্রামীণ হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো কিশোর কিশোরী স্বাস্থ্য মেলা।

হিলি:- ২৮.০৪.২০২২  হিলি ব্লক গ্রামীণ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি এবং হিলি পঞ্চায়েত সমিতির উদ্যোগে হিলি গ্রামীণ হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হলো আজ কিশোর কিশোরী স্বাস্থ্য মেলা। বেলা এগারোটা থেকে এই অভিনব কর্মসূচি শুরু হয়। এই স্বাস্থ্যমেলায় ছিল মোট ছয়টি স্টল। কোথাও রক্ত পরীক্ষা, রক্তচাপ পরীক্ষা, কোথাও আবার অ্যাডলেসেন্স কিশোর কিশোরীদের জন্য কাউন্সেলিং এর আয়োজন। আজকের এই মেলায় বক্তব্য রাখেন ড. ওঙ্কার নাথ মন্ডল জেলা স্বাস্থ্য বিভাগ। বাল্য বিবাহ প্রতিরোধ করার উপর একটি পথ নাটিকা প্রদর্শিত হয়। বালুরঘাট নাট্যতীর্থ পরিবেশিত এই নাটক উপস্থিত কিশোর-কিশোরীদের ভীষণ আপ্লুত করেছে। হিলি ব্লকের বিভিন্ন স্কুল থেকে কন্যাশ্রী ক্লাবের সদস্যসহ বিভিন্ন কিশোর কিশোরীগণ আজকের এই স্বাস্থ্যমেলায় অংশগ্রহণ করেন। CONTINUE READING

বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের লাল বাতি নিয়ে কলকাতা হাইকোর্টের মামলা হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments