রাতের কলকাতায় বেপরোয়া গতির বলি বিমান সেবিকার, গুরুতর জখম তাঁর সঙ্গীও

0

রাতের শহরে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। দ্বিতীয় হুগলি সেতুতে বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হল এক বিমান সেবিকার। রাতে পার্ক স্ট্রিট থেকে বেলুড়ে ফেরার পথে রাতের অন্ধকারে স্কুটিতে ধাক্কা মারে বেপরোয়া লরি। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে মৃত্যু হয় বিমান সেবিকার। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁর সঙ্গী।

জানাগেছে, বেলুড় থানার লালাবাবু সাহা রোডের বাসিন্দা বিমানসেবিকা ঋত্বিকা মজুমদার ও তার সঙ্গী দেবাদিত্য সেন স্কুটিতে করে পার্কস্ট্রিট থেকে দ্বিতীয় হুগলি সেতু ধরে বাড়ি ফিরছিলেন। সেই সময় দ্রুত গতিতে পেছন থেকে আসা একটি লরি তাঁদের ধাক্কা দিয়ে চলে যায়। স্কুটি থেকে ছিটকে পড়েন দুজনেই। মাথায় হেলমেট পরা থাকলেও গুরুতর জখম হন তাঁরা । রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আজ সকালে হাসপাতালে চিকিত্‍সাধীন অবস্থায় মৃত্যু হয় ঋত্বিকার। খবর পাওয়ার পরই শোকের ছায়া নেমে আসে পরিবারে। গোটা বিষয় নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। ঘাতক লরিটির খোঁজে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। একইসঙ্গে খতিয়ে দেখা হচ্ছে, এই দুর্ঘটনায় ঋত্বিকা ও তার সঙ্গীর কোন রকম গাফিলতি ছিল কিনা। অথবা তাঁরা মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Previous articleএনসিবির কাছে ২১ ডিসেম্বর পর্যন্ত সময় চাইলেন অভিনেতা অর্জুন রামপাল
Next articleBREAKING: তৃণমূলের বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে চলেছেন শুভেন্দু অধিকারী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here