রেকর্ড বৃষ্টির জেরে জলের তলায় বিমানবন্দর, কমলা সতর্কতা জারি দিল্লিতে

0

শনিবার রেকর্ড পরিমাণ বৃষ্টি দেখল রাজধানী দিল্লি। এত ভারী বৃষ্টি হয়েছে যে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর জলমগ্ন হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় জলের মধ্যে সার দিয়ে দাঁড়িয়ে থাকা বিমানের ভিডিয়ো। এদিকে আবহাওয়া দফতর জানিয়েছে, এখনই বৃষ্টি থেকে রেহাই মিলবে না দিল্লিবাসীর। আকাশ প্রধানত মেঘলা থাকবে। রাতের দিকে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। এর জেরে কমলা সতর্কতা জারি করা হয়েছে রাজধানীতে।

রেকর্ড বৃষ্টির জেরে জলের তলায় বিমানবন্দর, কমলা সতর্কতা জারি দিল্লিতে

Read More-ইস্তফা দিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি, পরবর্তী মুখ্যমন্ত্রী কে ?

জানা গিয়েছে এদিন ১০০০ মিলিমিটারের বেশি বৃষ্টি হয়েছে দিল্লিতে। এর জেরে ৪৬ বছর পুরোনো রেকর্ড ভেঙেছে। আচমকা এই ভারী বৃষ্টির জেরে জলমগ্ন হয় দিল্লি বিমানবন্দর। যদিও পরে এই সমস্যা মেটানো হয় বলে দাবি করে বিমানবন্দর কর্তৃপক্ষ। এদিকে আবহাওয়ার জেরে দিল্লগামী অন্তত চারটি ডোমেস্টিক বিমানকে জয়পুর এবং আন্তর্জাতিক ফ্লাইটকে আহমেদাবাদে পাঠানো হয়।

Read More-দীর্ঘ প্রায় ৩৩ ঘণ্টায় লড়াইয়েও শেষ রক্ষা হল না, মৃত্যু মুম্বই ধর্ষণকাণ্ডের নির্ভয়ার

এদিকে বৃষ্টির জেরে রাজধানী দিল্লির রাজপথে জল জমে তীব্র যানযটের সৃষ্টি হয়েছে। জল জমে যাওয়ার ফলে, বিমান ওঠা নামায় ব্যাঘাত ঘটতে পারে টুইট করে বেশ কয়েকটি বিমান সংস্থা। রবিবারও দিল্লি ও সংলগ্ন এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। রবিবারের জন্য রাজধানী দিল্লিতে হলুদ সতর্কতা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here