More
    HomeUncategorizedরেড কার্পটে কে? উর্বশী না ঐশ্বরিয়া ধন্ধে পড়লেন কানের ফটোগ্রাফাররা

    রেড কার্পটে কে? উর্বশী না ঐশ্বরিয়া ধন্ধে পড়লেন কানের ফটোগ্রাফাররা

    এই বছরের কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে এবং যথারীতি, উর্বশী রাউতেলা সহ অনেক বিখ্যাত ভারতীয় তারকা রেড কার্পেটে পা দিয়েছেন। প্রথম দিনে, উর্বশী একটি গোলাপী গাউন পরেছিলেন এবং সরীসৃপ সদৃশ গয়না দিয়ে আনুষঙ্গিক ব্যবহার করেছিলেন, যা একটি অনন্য পছন্দ ছিল। দ্বিতীয় দিনে, তিনি একটি কমলা রঙের গাউনে হাজির হন, কিন্তু কিছু ফটোগ্রাফার তার অনুরূপ চেহারার কারণে তাকে ঐশ্বরিয়া রাই বচ্চনের ভেবে ভুল করেছিলেন। এই ঘটনা ভিডিওতে ধরা পড়ে, তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    আন্তর্জাতিক ফটোগ্রাফারদের সাধারণত বিদেশি সেলিব্রিটিদের সাথে পরিচিতির অভাব থাকে, ভুল নামে ডেকে ফেলা খুবই সাধারণ একটা ব্যাপার। তবে, ঐশ্বরিয়া রাই বচ্চন ভেবে উর্বশী রাউতেলাকে নিয়ে এমন ভুলের সম্ভাবনা কম। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার মুহুর্ত থেকেই ঐশ্বরিয়ার ভক্তরা ক্ষুব্ধ হয়েছিলেন। তবে উর্বশী নিজে এটিকে তেমন আমল দেননি বরং ঘটনার প্রতিক্রিয়ায় হেসে ফেলেন। উর্বশীর প্রতিক্রিয়ার ভিডিওটিও নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ঐশ্বরিয়া রাই বচ্চন, একজন ভারতীয় তারকা হিসেবে, কান চলচ্চিত্র উৎসবের একজন বিশিষ্ট ব্যক্তিত্ব। বলিউড তারিকা গত ২০ বছর ধরে এই উৎসবে যোগ দিয়ে আসছে। সেই প্রেক্ষিতেই নেটিজেনরা প্রশ্ন করছেন কীভাবে ফটোগ্রাফাররা ঐশ্বরিয়াকে ভুল চিনতে পারে। এদিকে, ঐশ্বর্য এবং তার মেয়ে আরাধ্যা কয়েকদিন আগে কানের উদ্দেশ্যে রওনা হয়েছেন, এবং ইতিমধ্যেই তাকে একটি ইভেন্টে সবুজ পোশাকে দেখা গেছে, ‘পোনিয়ন সেলভান’-এর সুপরিচিত তারিকাকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments