রেড রোডে ফোর্ট উইলিয়ামের সামনে পথ দুর্ঘটনায় গ্রেফতার ঘাতক মিনি বাসের চালক

0

রেড রোডে ফোর্ট উইলিয়ামের সামনে পথ দুর্ঘটনায় গ্রেফতার ঘাতক মিনি বাসের চালক সৈয়দ ইবরার হোসেন। কামারহাটির ষষ্ঠীতলা থেকে শনিবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। আজ, রবিবার ধৃতকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করবে পুলিশ।

প্রথমে বাইকে ধাক্কা, তারপর পাঁচিলে ধাক্কা মেরে গত বৃহস্পতিবার দুপুরে ফোর্ট উইলিয়ামের সামনে উল্টে যায় মিনি বাস। বাসের তলায় চাপা পরে মৃত্যু হয় এক পুলিশ কর্মীর। এরপর থেকেই ঘাতক বাসের চালককে খুঁজছিল পুলিশ। অবশেষে শনিবার রাতে অভিযুক্ত সৈয়দ ইবরার হোসেনকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত দুর্ঘটনাগ্রস্ত বাসের ব্রেক সমস্যা ছিল বলে কবুল করেছেন।

জানা গিয়েছে, জেরায় ধৃত জানিয়েছে যে কোনওভাবেই ওই মিনি বাসের ব্রেক ধরছিল না। এই পরিস্থিতিতে বাসের সামনে একটি বাইক আরোহীএসে পড়েন। তাঁকে বাঁচাতে গিয়েই দুর্ঘটনা ঘটে যায়। ধৃত মিনি বাস চালকের বিরুদ্ধে অনিচ্ছকৃত খুনের মামলা রুজু করেছে কলকাতা পুলিশ।

লালবাজারের ট্রাফিক বিভাগের তদন্তে জানা গিয়েছে যে, দুর্ঘটনার সময় অতিরিক্ত গতিতে ছিল বাসটি। আপাতত তা স্পষ্ট হতে ফরেনসিক পরীক্ষার চূড়ান্ত রিপোর্টের অপেক্ষা করা হচ্ছে। ময়নাতদন্তের পর জানা যায় মৃত পুলিশকর্মীর ডান পা-য়ে আঘাত রয়েছে। দেহের বিভিন্ন অংশে কাটাছেঁড়ার চিহ্ন মিলেছে। দুর্ঘটনার পর ঘাতক বাসের জখম চালককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পরে সে পালিয়ে যায়। যদিও শেষ রক্ষা হল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here