রোজভ্যালিকাণ্ডে সংস্থার অন্যতম কর্ণধার শুভ্রা কুন্ডুকে গ্রেফতার করল CBI

0

রোজভ্যালিকাণ্ডে সংস্থার অন্যতম কর্ণধার শুভ্রা কুন্ডুকে গ্রেফতার করল সিবিআই। শুক্রবার কলকাতার বাসভবন থেকে শুভ্রাকে গ্রেফতার করেন গোয়েন্দারা। রোজভ্যালির কর্ণধার গৌতম কুন্ডুর স্ত্রী শুভ্রা। এই দুর্নীতিতে আগেই গৌতম কুন্ডুকে গ্রেফতার করেছে সিবিআই।

সিবিআই সূত্রের খবর, দীর্ঘদিন ধরে তদন্তে সহযোগিতা করছিলেন না শুভ্রা কুন্ডু। নানা ভাবে সিবিআইয়ের হাজিরা এড়াচ্ছিলেন তিনি। গোয়েন্দাদের এড়াতে কলকাতা ছেড়ে মুম্বইতে থাকতে শুরু করেছিলেন শুভ্রা।

গোয়েন্দাদের দাবি, রোজভ্যালির বিপুল টাকা সরিয়েছেন শুভ্রা। গৌতম কুন্ডু গ্রেফতার হওয়ার পর জেল থেকে পাওয়া তাঁর নির্দেশ মেনে কয়েক শো কোটি টাকা পাচার করেছেন শুভ্রা। এমনকী রোজভ্যালিক স্বর্ণব্যবসায় মজুত সোনাও সরিয়ে ফেলেছেন তিনি। কিন্তু সেই টাকা ও সোনা কোথায় গেল তা জানাচ্ছিলেন না তিনি। ব্যক্তিগত অ্যাকাউন্টের মাধ্যমে তিনি অন্যত্র চালান করে দিয়েছেন বলে অনুমান গোয়েন্দাদের।

গ্রেফতারির পর শুভ্রাকে আদালতে তুলবে সিবিআই। ট্রানজিট রিম্যান্ডে তাঁকে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হবে বলে সূত্রের খবর। হেফাজতে পাওয়ার পর শুভ্রাকে সিবিআই গোয়েন্দারা জেরা করে গায়েব হয়ে যাওয়া টাকার সূত্র খোঁজ করবেন।

Previous articleঅঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে ১০বছর পূর্তিতে শুভ মুক্তি পেতে চলেছে ‘ম্যাজিক’
Next articleঅযোধ্যায় রামমন্দির নির্মাণে ৫ লক্ষ ১ টাকা অনুদান দিলেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here