‘লক্ষ্মীর ভাণ্ডার’-র ফর্ম তোলাকে কেন্দ্র চূড়ান্ত বিশৃঙ্খলা মালদহে, পদপিষ্ট হয়ে আহত ৯ জন

0

‘লক্ষ্মীর ভাণ্ডার’-র ফর্ম তোলাকে কেন্দ্র চূড়ান্ত বিশৃঙ্খলা মালদহে। প্রবল ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে কমপক্ষে ন’জন আহত হয়েছেন বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। তাঁদের দাবি, আহতদের মালদহ মেডিকেল কলেজ এবং হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁদের মধ্যে দুটি শিশু এবং চারজন মহিলা আছেন।

‘লক্ষ্মীর ভাণ্ডার’-র ফর্ম তোলাকে কেন্দ্র চূড়ান্ত বিশৃঙ্খলা মালদহে, পদপিষ্ট হয়ে আহত ৯ জন

Read more-ট্রাকের চাকায় পিষে নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র তারাতলা, ব্যাপক ভাঙচুর

ভোটের আগে প্রতিশ্রুতি মতো ‘লক্ষ্মীর ভাণ্ডার’-এর ফর্ম বিলির শুরু থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে লম্বা লাইন পড়েছে। রীতিমতো উড়িয়ে দেওয়া হয়েছে করোনাভাইরাস বিধি। সামাজিক দূরত্ব উড়িয়ে দিয়ে লাইনে দাঁড়িয়েছে অসংখ্য মানুষ। বুধবার সকালে সাহাপুর স্কুল থেকে ফর্ম বিলির ঘোষণার পর একই ছবি ধরা পড়ে। সকাল থেকেই স্কুলের সামনে লম্বা লাইন পড়ে যায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রাথমিকভাবে সকাল ১১ টা থেকে ফর্ম বিলি করা হবে বলে জানানো হয়েছিল। কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরও স্কুলের দরজা খোলা হয়নি। তারইমধ্যে অভিযোগ ওঠে, ভিতরে তৃণমূল কংগ্রেস নেতাদের ফর্ম বিলি করা হচ্ছে। তাতে রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন লাইনে দাঁড়িয়ে থাকা মানুষ। তাঁরা দরজায় ধাক্কা দিতে থাকেন। কিছুক্ষণ পর দরজা খুলতেই পিলপিল করে মানুষ ঢুকতে শুরু করেন।

Read more-‘মাদার ডেয়ারি’ সংস্থার নাম বদলে ‘বাংলা ডেয়ারি’, ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

প্রত্যক্ষদর্শীদের দাবি, জনতাকে সামাল দিতে হিমশিম খায় পুলিশ। পরিস্থিতি কার্যত আয়ত্তের বাইরে চলে যায়। তাড়াহুড়ো করে ঢোকার সময় ধাক্কাধাক্কিতে কয়েকজন পড়ে যান। তার জেরে কয়েকজনের চোট লাগে। অনেকের দাবি, ধাক্কাধাক্কির জেরে পদপিষ্ট হয়ে কমপক্ষে ন’জন আহত হয়েছেন। যদিও বিষয়টি নিয়ে প্রশাসনের তরফে কিছু জানানো হয়নি। যদিও যেভাবে বিশৃঙ্খলা চলছে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here