লখনউ-অযোধ্যা জাতীয় সড়কে ডবল-ডেকার বাসকে ধাক্কা ট্রাকের, ঘটনাস্থলে মৃত অন্তত ১৮,আহত ১৯

0

ভয়াবহ এক সড়ক দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। একটি ডবলডেকার বাসকে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারলে অন্তত ১৮ জন যাত্রীর মৃত্যু হয়। ঘটনায় গুরুতর ভাবে আহত হয়েছেন ১৯ জন যাত্রী। ঘটনাটি ভোর রাত দেড়টা নাগাদ হয় উত্তরপ্রদেশের বারাবাঁকি জেলার লখনউ-অযোধ্যা জাতীয় সড়কে।

জানা গিয়েছে, ডবল ডেকার একটি বাসকে পিছন থেকে এসে ধাক্কা মারে একটি ট্রাক। ট্রাকটি অতি দ্রুত গতিতে আসছিল বলে জানা গিয়েছে। এই বিষয়ে লখনউ জোনের এডিজি জানান, ঘটনাস্থলে ১৮ জনের প্রাণহীন দেহ মিলেছে। দুর্ঘটনা ঘটনে সেখানেই মৃত্যু হয়েছিল সেই যাত্রীদের। এদিকে গুরুতর আহত হয়েছেন আরও ১৯ জন। এই পরিস্থিতিতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের স্থানীয় জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে লখনউতে স্থানান্তরিত করা হয় তাঁদের।

এদিকে ঘটনার খবর পেয়েই স্থানীয় রাম সানেহি ঘাট থানা থেকে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশের উচ্চ পদস্থ কর্তারাও পৌঁছান সেখানে। শুরু হয় উদ্ধারকাজ। স্থানীয়রা উদ্ধারে সাহায্য করেন আহতদের প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে লখনউ ট্রমা কেয়ার সেন্টারে স্থানান্তরিত করা হয়েছে। বাসটি হরিয়ানা থেকে বিহারের উদ্দেশ্যে যাচ্ছিল বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here