লঞ্চ করল Motorola-র এই নয়া স্মার্টফোন Motorola E6i, দেখে নিন নজর কারা ফিচার

0

লঞ্চ করল জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Motorola। কোম্পানি পক্ষ থেকে নতুন সেই মডেলের নাম দেওয়া হয়েছে Motorola E6i। নয়া স্মার্টফোনে থাকছে একাধিক নজর কারা ফিচার আর লুক । Motorola-র এই নয়া স্মার্টফোনটি Android Go দ্বারা পরিচালিত । মনে করা হচ্ছে অত্যাধুনিক ফিচারের জন্য এই স্মার্টফোনটি নজর কাড়বে গ্রাহকদের । আসুন দেখে নেওয়া যাক কি কি ফিচার থাকছে Motorola-র নতুন এই স্মার্টফোনে,
Motorola E6i স্মার্টফোনটি Moto E6s 2020-র রিব্র্যান্ডেড ভার্সন। নয়া স্মার্টফোনটি 2GB RAM এবং 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের সঙ্গে লঞ্চ করেছে । নতুন এই স্মার্টফোনের মধ্যে থাকছে 6.1 ইঞ্চির HD+ ডিসপ্লে । প্রসেসর হিসেবে নতুন এই স্মার্টফোনে দেওয়া হয়েছে Unisoc Tiger SC9863A চিপসেট । পাশাপাশি ক্যামেরায় থাকছে প্রাইমারি সেন্সর হিসাবে 13 মেগাপিক্সেল, এছাড়াও রয়েছে একটি 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ক্যামেরার জন্য থাকছে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । ফোনের রিয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে ।
Motorola-র এই নতুন মডেল ফোন Moto E6i-তে 3,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পাশাপাশি স্মার্টফোনটি Android Go দ্বারা পরিচালিত। ডুয়াল সিম সাপোর্টেড এই নয়া স্মার্টফোনটিতে থাকছে আরও একাধিক ফিচার । Moto E6s স্মার্টফোনের সাথে নয়া Moto E6i স্মার্টফোনটির মধ্যে একাধিক মিল রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here