Sunday, December 4, 2022
Homeতথ্য প্রযুক্তিলঞ্চ করল Motorola-র এই নয়া স্মার্টফোন Motorola E6i, দেখে নিন নজর কারা...

লঞ্চ করল Motorola-র এই নয়া স্মার্টফোন Motorola E6i, দেখে নিন নজর কারা ফিচার

লঞ্চ করল জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Motorola। কোম্পানি পক্ষ থেকে নতুন সেই মডেলের নাম দেওয়া হয়েছে Motorola E6i। নয়া স্মার্টফোনে থাকছে একাধিক নজর কারা ফিচার আর লুক । Motorola-র এই নয়া স্মার্টফোনটি Android Go দ্বারা পরিচালিত । মনে করা হচ্ছে অত্যাধুনিক ফিচারের জন্য এই স্মার্টফোনটি নজর কাড়বে গ্রাহকদের । আসুন দেখে নেওয়া যাক কি কি ফিচার থাকছে Motorola-র নতুন এই স্মার্টফোনে,
Motorola E6i স্মার্টফোনটি Moto E6s 2020-র রিব্র্যান্ডেড ভার্সন। নয়া স্মার্টফোনটি 2GB RAM এবং 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের সঙ্গে লঞ্চ করেছে । নতুন এই স্মার্টফোনের মধ্যে থাকছে 6.1 ইঞ্চির HD+ ডিসপ্লে । প্রসেসর হিসেবে নতুন এই স্মার্টফোনে দেওয়া হয়েছে Unisoc Tiger SC9863A চিপসেট । পাশাপাশি ক্যামেরায় থাকছে প্রাইমারি সেন্সর হিসাবে 13 মেগাপিক্সেল, এছাড়াও রয়েছে একটি 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ক্যামেরার জন্য থাকছে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । ফোনের রিয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে ।
Motorola-র এই নতুন মডেল ফোন Moto E6i-তে 3,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পাশাপাশি স্মার্টফোনটি Android Go দ্বারা পরিচালিত। ডুয়াল সিম সাপোর্টেড এই নয়া স্মার্টফোনটিতে থাকছে আরও একাধিক ফিচার । Moto E6s স্মার্টফোনের সাথে নয়া Moto E6i স্মার্টফোনটির মধ্যে একাধিক মিল রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments