লঞ্চ হওয়ার প্রথম দিনেই রেকর্ড গড়ল দেশীয় গেম FAU-G

0

গত বছর সেপ্টেম্বর মাসে PUBG Mobile ভারতে ব্যান হওয়ার কয়েক দিনের মধ্যেই FAU-G গেম লঞ্চের ঘোষণা করা হয়। আর তার পর থেকেই দেশীয় এই গেমিং প্ল্যাটফর্মকে ঘিরে ভারতীয় গেমারদের উত্তেজনা তুঙ্গে ওঠে। যদিও এর মাঝে আবার ভারতে নতুন ভাবে লঞ্চ করার চেষ্টা চালাচ্ছে PUBG Mobile। তবে সবকিছুকে পিছনে ফেলে লঞ্চ করে গেল FAU-G । প্রথম দিনেই রেকর্ড গড়ল এই দেশীয় গেম । সূত্র মারফত জানা যাচ্ছে, লঞ্চ হওয়ার প্রথম দিনেই ১০ লক্ষেরও বেশি ডাউনলোড হয়েছে এই গেম ।

পাশাপাশি Play Store-এ ইতিমধ্যেই 4.1 রেটিংও পেয়ে গিয়েছে এই দেশীয় গেম । প্রসঙ্গত, গত বছর 30 নভেম্বর Google Play Store-এ প্রি-রেজিস্ট্রেশনের জন্য হাজির হয়েছিল FAU-G। লঞ্চের আগেই এই গেমের নির্মাণ সংস্থা ncore Games-এর পক্ষ থেকে জানানো হয়, FAU-G গেমটি 50 লক্ষেরও বেশি বার প্রি-রেজিস্ট্রেশন করা হয়েছিল। 26 জানুয়ারি অর্থাত্‍ গত মঙ্গলবার প্রজাতন্ত্র দিবসের দিনই লঞ্চ করেছে FAU-G: Fearless and Unites Guards।

এই গেমের ব্যাকড্রপে গালোয়ান উপত্যকায় ভারতীয় বীর জওয়ানদের লড়াইয়ের কাহিনি তুলে ধরা হয়েছে। আপাতত FAU:G গেমে সিঙ্গল প্লেয়ার ক্যাম্পেন মোড দেওয়া হয়েছে। খুব শীঘ্রই এই গেমে 5v5 টিম ডেথম্যাচের মতো আরও আকর্ষণীয় মোডও দেওয়া হবে বলে জানা গিয়েছে। নির্মাণ সংস্থা nCore Games-এর তরফে আরও জানানো হয়েছে যে, 3-4 মাসের মধ্যেই FAU-G গেমটি অ্যাপ স্টোরেও লঞ্চ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here