লঞ্চ হল ওলার ইলেক্ট্রিক স্কুটার, জানুন ফিচার, মিলবে কত দামে?

0

লঞ্চ করা হল ওলার ইলেক্ট্রিক স্কুটার। এই বাইকের এস১ সিরিজের দাম রাখা হয়েছে ৯৯ হাজার ৯৯৯ (এক্স-শোরুম)। দুটি পৃথক সিরিজে লঞ্চ করা হয়েছে এই বাইক। একটি ‘এস১’, অপরটি ‘এস২’ বা ‘এস১ প্রো’। এস২ সিরিজের বাইকগুলির দাম রাখা হয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৯৯৯(এক্স-শোরুম)। বাইক অর্ডার দিলে কোনও ডিলারশিপ ছাড়াই সরাসরি বাড়িতে পৌঁছে দেওয়া হবে বাড়িতে।

লঞ্চ হল ওলার ইলেক্ট্রিক স্কুটার, জানুন ফিচার, মিলবে কত দামে?

Read more-৭৫ তম স্বাধীনতা দিবসে রেড রোডে একাধিক সরকারি প্রকল্প ‘লক্ষীর ভাণ্ডার’ থেকে ‘দুয়ারে রেশন’-র ট্যাবলো

দিল্লিতে এস১ বাইকের দাম পড়বে ৮৫ হাজার ৯৯টাকা। এস১ প্রো বাইকের দাম পড়বে ১ লক্ষ ১০ হাজার ১৪৯ টাকা। গুজরাতে এস১ বাইকের দাম পড়বে ৭৯ হাজার ৯৯৯টাকা। এস১ প্রো বাইকের দাম পড়বে ১ লক্ষ ৯ হাজার ৯৯৯ টাকা। মহারাষ্ট্রে এস১ বাইকের দাম পড়বে ৯৪ হাজার ৯৯৯টাকা। এস১ প্রো বাইকের দাম পড়বে ১ লক্ষ ২৪ হাজার ৯৯৯ টাকা। রাজস্থানে এস১ বাইকের দাম পড়বে ৮৯ হাজার ৯৯টাকা। এস১ প্রো বাইকের দাম পড়বে ১ লক্ষ ১৯ হাজার ১৩৮ টাকা। কলকাতা সহ বাকি দেশে এস১ বাইকের দাম পড়বে ৯৯ হাজার ৯৯৯টাকা। এস১ প্রো বাইকের দাম পড়বে ১ লক্ষ ২৯ হাজার ৯৯৯ টাকা।

Read More-ভারতের ৭৫তম স্বাধীনতা দিবসে রেড রোডে আজ জাতীয় পতাকা উত্তোলন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ওলার এস১ স্কুটারের ব্যাটারি ৩.৯ kWh পাওয়ারের। এর থেকে ৮.৫ কিলোওয়াট পিক পাওয়ার মোটোরে পৌঁছায়। ৬ ঘণ্টায় এই বাইক পুরো চার্জ হয়ে যায়। বা ওলা সুপারচার্জার ব্যবহার করে মাত্র ১৮ মিনিটে ৫০ শতাংশ চার্জ করা যায় এই বাইকটিকে। এছাড়া ৭৫০ ওয়াটের পোর্টেবল চার্জারও আছে। ফুল চার্জে এটি ১৮১ কিলোমিটার যেতে পারে। এতে সাত ইঞ্চি টাচস্ক্রিন রয়েছে। ৫০ লিটার আয়তনের ‘বুট’ রয়েছে এটিতে। এলইডি লাইটিং রয়েছে এতে। ০ থেকে ৪০ কিলোমিটার প্রতি ঘণ্টা বেগে পৌঁছতে এই বাইকের ৩ সেকেন্ড লাগে এবং ৬০ কিলোমিটার প্রতি ঘণ্টায় পৌঁছতে ৫ সেকেন্ড। এই স্কুটারের সর্বোচ্চ গতি ১১৫ কিলোমিটার প্রতি ঘণ্টা।

Read More-লাল কেল্লায় পতাকা উত্তোলন করে চিন-পাকিস্তানকে হুঁশিয়ারি, মোদীর গলায় ‘সার্জিকাল স্ট্রাইক’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here