লরি ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ, মৃত ১ আহত ৪

0

মুখোমুখি সংঘর্ষ লরি ও অ্যাম্বুলেন্সের। মৃত ১ আহত ৪। ঘটনাটি ঘটে হুগলির চন্ডীতলা থানার অন্তর্গত বিডিও অফিসের সামনে। স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে চন্ডীতলার দিক থেকে আসছিল লরিটি অন্যদিকে শিয়াখালার দিক থেকে অ্যাম্বুলেন্সটি আসার সময় বিডিও অফিসের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মৃত্যু হয় এক জনের। আহত হয় চার জন।

লরি ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ, মৃত ১ আহত ৪

Read More-বড় খবর! ড্রাইভিং লাইসেন্স বানানোর ক্ষেত্রে কোনও পরীক্ষা ছাড়াই তৈরি হয়ে যাবে DL, এক নজরে বিস্তারিত-

স্থানীয় বাসিন্দারা উদ্ধারের কাজে হাত লাগায়। খবর দেওয়া হয় চন্ডীতল থানায়। পুলিশ আতহদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। স্থানীয়দের অভিযোগ, বিডিও অফিসের সামনে এর আগেও দুর্ঘটনা ঘটেছে। বহু বার প্রশাসনকে জানিয়েও লাভ হয়নি। তাদের দাবি রাস্তায় দুপাশে বাম্পার তৈরির ব্যবস্থা করুক প্রশাসন। তা না হলে এই ব্যস্ততম রাস্তায় বারবার দূর্ঘটনা ঘটবে। প্রাণ যাবে নিরীহ মানুষের।

Read more-ভোট পরবর্তী হিংসা: তুফানগঞ্জে সিবিআইয়ের জালে ৪ বিজেপি কর্মী

পুলিশ সূত্রে খবর লরিটিকে আটক করা হয়েছে। চালক পলাতক। চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে চন্ডীতলা থানার পুলিশ।

 

 

Lorries and ambulances collided head-on. Dead 1 injured 4. The incident took place in front of the BDO office under Chanditala police station in Hughli. According to local sources, the lorry was coming from Chanditala on Sunday morning while the ambulance was coming from Shiakhala when it collided head-on in front of the BDO office. One person died on the spot. Four people were injured.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here