ল্যাম্পপোস্টে হাত দিতেই বিদ্যুত্‍স্পৃষ্ট, দমদমে মৃত ২ কিশোরী

0

জল জমা শহরে মর্মান্তিক দুর্ঘটনা। এদিন সন্ধেয় বিদ্যুত্‍স্পষ্ট (electricuted) হয়ে মৃত্যু (death) হয়েছে দুই কিশোরীর। ঘটনাটি দমদম মতিঝিলের বান্ধবনগরের। পরিবার সূত্রে জানা গিয়েছে, দুই বন্ধু টিউশন পড়তে যাচ্ছিল। সেই সময় রাস্তার ধারে থাকা বিদ্যুতের খুঁটিতে হাত দেয় একজন। তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুত্‍স্পৃষ্ট হয় অপর জনও। আরজি কর হাসপাতালে নিয়ে গেলে তাঁদেরকে মৃত বলে ঘোষণা করা হয় তাঁদের।

ল্যাম্পপোস্টে হাত দিতেই বিদ্যুত্‍স্পৃষ্ট, দমদমে মৃত ২ কিশোরী

Read More-‘ভোটের ময়দানেই লড়াই হবে, বিজেপি-কে আমরা হারাবোই’, ভবানীপুরে জনসভায় মমতা

সম্প্রতি হয়ে যাওয়া ভারী বৃষ্টির পরেই দক্ষিণ দমদম পুরসভা এলাকার নয় নম্বর ওয়ার্ডের বান্ধবনগরে জল জমে রয়েছে। এদিনের দুর্ঘটনাস্থলেও জল জমে রয়েছে। জমা জল থেকে খুঁটিতে বিদ্যুতের সংযোগ হয়ে গিয়েছিল বলে মনে করছেন অনেকেই। মৃত দুই কিশোরীর একজন বান্ধবনগর এবং অপরজন মতিঝিলের বাসিন্দা বলে জানা গিয়েছে।

এদিন এই ঘটনার পরেই গোটা এলাকা বিদ্যুত্‍ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। দক্ষিণ দমদম পুরসভা এবং রাজ্য বিদ্যুত্‍ পর্যদের ঠিক করেছে, বৃহস্পতিবার বিভিন্ন বিদ্যুতের পোল পরীক্ষা করার পরেই এলাকায় বিদ্যুতের সংযোগ ফের দেওয়া হবে।এদিকে দমদমের বহু এলাকাতেই জল থৈ থৈ করছে। এদিন দমদম পার্ক এলাকা পরিদর্শনে গিয়েছিলন দমকলমন্ত্রী তথা স্থানীয় বিধায়ক সুজিত বসু। দমদম পুরসভা সূত্রে খবর, দমদম পার্কের পাশের ক্যান্টনমেন্ট খাল এবং বাগজোলা খাল থেকে জল ব্যাক ফ্লো করার কারণে পাম্প চালালেও পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। পুরসভার তরফে বলা হয়েছে, খাল বরাবর বালির বস্তা দিয়ে উঁচু করে দেওয়া হবে।

 

Previous article‘ভোটের ময়দানেই লড়াই হবে, বিজেপি-কে আমরা হারাবোই’, ভবানীপুরে জনসভায় মমতা
Next articleনিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পরিযায়ী শ্রমিক ভর্তি বাস, মৃতের সংখ্যা বেড়ে ৬, আহত বহু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here