More
    HomeUncategorizedশুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত অভিনেতা! প্রয়াত অনুপমা খ্যাত নীতেশ পান্ডে

    শুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত অভিনেতা! প্রয়াত অনুপমা খ্যাত নীতেশ পান্ডে

     

    একই দিনে দুটো দুঃসংবাদ টেলিভিশন জগতে। একই দিনে দুই জনপ্রিয় সিরিয়াল তারকার মৃত্যু হলো। বুধবার দিনকে ভরে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের। এবারে তার মৃত্যুর রেশ কাটতে না কাটতেই দুনিয়া ছেড়ে চলে গেলে জনপ্রিয় অভিনেতা নীতেশ পান্ডে। জনপ্রিয় সিরিয়াল অনুপমাতে ধীরাজ কাপুড়ের চরিত্রে অভিনয় করছিলেন নীতেশ পান্ডে। সূত্র মারফত জানা গিয়েছে নাসিকের লাগাতপুর এলাকায় শুটিংয়ের জন্য গিয়েছিলেন সেখানে মঙ্গলবার ভোর রাত দুটোর সময় কার্ডিয়াক অ্যারেস্ট হয় এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু ঘটে।

     

    এই মৃত্যুর খবর পাওয়া মাত্রই তার স্ত্রী এবং পরিবার শোকেস্তব্ধ। ইতিমধ্যেই নিতেশের বাবা তার মরদেহ নিয়ে আসার জন্য রওনা দিয়ে দিয়েছেন। ১৯৯০ সাল থেকে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। তারপর নানান সিরিয়াল ছবিতে তিনি কাজ করেছেন। ‘ওম শান্তি ওম’ থেকে শুরু করে ‘খোলসা কা ঘোলসা’ ছবিতেও তাকে দেখা গিয়েছে।

     

    এই নীতেশ পান্ডের জনপ্রিয়তা ২৫ বছর ধরে টেলিভিশন জগতকে ধরে রেখেছিল। টেলিভিশন জগতেও শোকের ছায়া নেমে এসেছে তার মৃত্যুতে। তার প্রথম স্ত্রী ছিলেন অশ্বিনী কালসেকর। পরে তিনি অর্পিতা পান্ডে কে বিয়ে করেন ২০০৩ সালে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments