শুভেন্দুকে টক্কর দিতে তৃণমূলের অস্ত্র অখিল গিরির ছেলে! সুপ্রকাশকে বড় দায়িত্ব দিল দল

0

অধিকারীদের দলত্যাগ পর্বের মধ্যেই পূর্ব মেদিনীপুরে যুব তৃণমূলে রদবদল। শনিবার এক বিবৃতি জারি করে অখিল গিরির ছেলে সুপ্রকাশ গিরিকে জেলা যুব তৃণমূল সভাপতির পদে বসানো হয়েছে। ওই পদ থেকে পার্থসারথি মাইতিকে আনা হয়েছে রাজ্য সহ-সভাপতি পদে।

গত প্রায় ১ বছর ধরে পূর্ব মেদিনীপুরে সংগঠনে অধিকারীদের প্রভাব কমাচ্ছে তৃণমূল। অধিকারী পরিবার ঘনিষ্ঠদের সরিয়ে পদে বসানো হচ্ছে তাদের বিরোধী গোষ্ঠীর নেতাদের। শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর সংগঠন ঢেলে সাজাতে শুরু করেছে শাসকদল। সেই অভিযানের পর্ব হিসাবে শনিবার পূর্ব মেদিনীপুর যুব তৃণমূল সভাপতি পদে ফের বসানো হল সুপ্রকাশ গিরিকে।

গত ২৩ জুলাই সুপ্রকাশ গিরিকে জেলা যুব তৃণমূল পথ থেকে সরিয়ে রাজ্য সহ-সভাপতির পদে বসান অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু উদ্ভূত পরিস্থিতিতে জেলায় অধিকারীদের মোকাবিলা করার জন্য তাঁকে প্রয়োজন বলে মনে করছে তৃণমূল। সেজন্য ফের জেলায় ফেরানো হয়েছে তাঁকে।

এদিন সবাইকে চমকে দিয়ে জেলা যুব তৃণমূলের সহ সভাপতির পদ পয়েছেন হলদিয়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আসগর আলি। শুভেন্দু অধিকারীর অনুগামী এই তৃণমূল নেতা বিজেপিতে নাম লেখাননি। তাই তাঁকে পদ উপহার দেওয়া হল বলে মনে করছে তৃণমূলেরই একাংশ।

Previous articleপথ দুর্ঘটনার মুখে রাজ্যের অরণ্য মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের গাড়ি
Next articleনতুন বছরের শুরুতে আবার বাংলাদেশে পেঁয়াজ রফতানির ক্ষেত্রে অনুমতি দিল ভারত সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here