Wednesday, August 10, 2022
Homeপশ্চিমবঙ্গশুভেন্দু অধিকারীর সভা শেষের পরই উত্তেজনা ভগবানপুরে! TMC-BJP নেতার বাড়িতে বোমাবাজি

শুভেন্দু অধিকারীর সভা শেষের পরই উত্তেজনা ভগবানপুরে! TMC-BJP নেতার বাড়িতে বোমাবাজি

শুভেন্দু অধিকারীর সভা শেষের পরই উত্তেজনা ভগবানপুরে। TMC-BJPনেতার বাড়ি বোমাবাজি। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে তৃণমূল নেতার বাড়ি।

সভা থেকে ফেরার পথে তৃণমূলের ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছিল বিজেপির বিরুদ্ধে । ভগবানপুর ব্লক সহ-সভাপতি শুভ্রকান্তি বায়েনের বাড়ির সামনে বিজেপির লোকজন তৃণমূলের দলীয় কার্যালয়ের ব্যানার ছিঁড়ে ফেলে বলে অভিযোগ। শুভ্রকান্তির স্ত্রী মণিদীপা বায়েন বাধা দিতে গেলে তাঁর দিকে মারমুখী হয়ে ছুটে যায় বিজেপির সমর্থকরা। এমনকি তাঁর উদ্দেশ্যে অশ্লীল ভাষায় গালিগালাজ করা হয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল।

ফের রাত ১২ টা নাগাদ ওই তৃণমূল ব্লক সহ-সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে বিজেপি। বোমাবাজির বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছে বিজেপিও। দলের শিমুলিয়া মণ্ডল সভাপতি স্বপন প্রধানের বাড়িতেও বোমাবাজি করা হয়েছে। এমনটাই পাল্টা অভিযোগ জানিয়েছে বিজেপি। সিসিটিভি ফুটেজে চারজন দুষ্কৃতীকে বাইকে করে এসে সহ-সভাপতির বাড়ির সামনে দাঁড়াতে দেখা যায়। তারপরই পর পর দুটি বোমের বিস্ফোরণে ভেঙে পড়ে তৃণমূল সহ-সভাপতি শুভ্রকান্তি বায়েনের বাড়ির কাঁচ,বেঁকে যায় গ্রিল।আতঙ্কিত বাড়ির লোকজন । ঘটনার পর থেকে তাঁর বাড়ির সামনে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

মঙ্গলবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর জনসভা হয় দ্বারিমারা এলাকায়। সভায় যাওয়ার পথে বিজেপির বিরুদ্ধে  তৃণমূলের ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ আনে শাসকদল। পরে সভা শেষে বাড়ি ফেরার পথে ভগবানপুরে বিজেপির গাড়ি লক্ষ্য করে তৃণমূল স্লোগান দিলে পাল্টা বিজেপি জয় শ্রী রাম ধ্বনি দেয়। তখনই অতর্কিতে লাঠিসোটা গরম জল নিয়ে হামলা করে তৃণমূলের বেশ কয়েকজন।

ফের রাত দশটা নাগাদ বিজেপি মন্ডল সভাপতি স্বপন প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ আনে বিজেপি, পাল্টা অভিযোগ তৃণমূলের যে রাত দশটা নাগাদ তৃণমূল ব্লক সহ সভাপতি শুভ্রকান্তি বায়েনের বাড়ির সামনে দুটি বাইকে করে আসা চার দুষ্কৃতী আচমকা বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে। তাতেই বাড়ির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। যা নিয়ে উত্তপ্ত গোটা ভগবানপুর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments