More
    HomeUncategorizedশেষ সপ্তাহে এসে মিঠাইকে হারিয়ে এগিয়ে গেল রামপ্রসাদ! হতবাক সকলে

    শেষ সপ্তাহে এসে মিঠাইকে হারিয়ে এগিয়ে গেল রামপ্রসাদ! হতবাক সকলে

    বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপি সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। টিয়ার পিক তালিকা থেকে নাম নিচে নামলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনাও থাকে। টিআরপি একটু এদিক থেকে ওদিক হলেই একটি ধারাবাহিককে সরিয়ে নতুন ধারাবাহিক জায়গা করে নেয়।

    এবং টিআরপির অনেকটাই নির্ভর করে দর্শকদের উপরে। তোর শুকনা কোন ধারাবাহিক বেশি দেখে তার ওপরই ধারাবাহিকের স্থায়িত্ব নির্ভর করে। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার প্রকাশ করা হয় টিআরপির তালিকা। আর সেই তালিকা প্রকাশ হওয়ার কারণেই মিথ্যে যদি থাকে অনুগামীরা।

    জি বাংলা সবচেয়ে পুরনো ও জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। তিন বছর ছুটে চললেও এখনো পর্যন্ত টেলিভিশনে পর্দা মাতিয়ে রেখেছে এই সিরিয়াল। তবে এবার শেষের পথে মিঠাই। জানা যায় এই মাসেই শেষ হতে পারে এই ধারাবাহিক। আর ঠিক শেষ মাসে এসেই সব উলটপালট হয়ে গেল।

    রামপ্রসাদ এসে কেড়ে নিল মিঠাই এর স্থান। সকলেরই ধারনা ছিল মিঠাইকে টক্কর দেওয়া অত সহজ নয়। কিন্তু সেই ধারণাই ভুল প্রমাণিত হলো। স্টার জলসা নতুন শুরু হয়েছে রামপ্রসাদ। আগের সপ্তাহে স্লটের বিচারে দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ছিল ৩.৭।

    স্টার জলসা জি বাংলায় একই সময়ে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক দুটি। কিন্তু এবার কিছু পয়েন্ট এগিয়ে গেল রামপ্রসাদ। রামপ্রসাদ স্কোর করেছে ৩.৬ এবং মিঠাইয়ের স্কোর ৩.১। মাত্র কিছুদিনের মধ্যেই রামপ্রসাদ কাঁপিয়ে দিচ্ছে টিআরপি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments